আগৈলঝাড়ায় ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে ইজিবাইক ছিনতাই

প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

তপন বসু, আগৈলঝাড়া প্রতিনিধি ::

যাত্রীবেশী ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে ইজিবাইক নিয়ে উধাও হয়েছে। গুরুতর আহতাবস্থায় আগৈলঝাড়া বাইপাস রোড থেকে পুলিশ আহত চালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

গুরুতর আহত ইজি বাইকের মালিক ও চালক শামীম সরদার (৪২) জানান, রবিবার সকালে ইচলাদী থেকে সানুহার যাবার জন্য ভাড়া করে যাত্রীবেশী ছিনতাইকারীরা। শামীম যাত্রী নিয়ে গন্তব্যে রওনা হলে পথিমধ্যে একটি প্রাইভেটকার তার ইজি বাইকের গতিরোধ করে দেশীয় অস্ত্র ঠেকিয়ে শামীমের চোখ ও হাত বেঁধে প্রাইভেটকারে তুলে অজ্ঞান করে ফেলে। এসময় ছিনতাইকারী চক্রের অপর সদস্যরা শামীমের ইজি বাইক নিয়ে পালিয়ে যায়।

সকাল সাড়ে আটটার দিকে শামীমকে বহনকারী ছিনতাইকারীদের প্রাইভেটকারটি আগৈলঝাড়া উপজেলার বাইপাস রোডে কান্দিরপাড় নামক স্থানে অজ্ঞান অবস্থায় শামীমকে ছুরিকাঘাতে রক্তাক্ত করে ফেলে দিয়ে পালিয়ে যায়। ইজিবাইকের মালিক ও চালক আহত শামীম বরিশালের উজিরপুর উপজেলার মুন্ডপাশা গ্রামের আকবর সরদারের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য মশিউর রহমান রক্তাক্ত আহতাবস্থায় অজ্ঞাতনামা ব্যক্তিকে পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে থানার এসআই ফোরকান ঘটনাস্থলে গিয়ে আহত শামীমকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। পুলিশ আহত চালকের পরিচয় উদ্ধার করেছে।

খবর পেয়ে শামীমের বাবা আকবর সরদার ছুটে আসেন। তিনি জানান, তার ছেলের ডান হাতে কোপের দাগ রয়েছে। শামীম সুস্থ হলে পুরো ঘটনা জেনে মামলা করবেন তিনি।

Sharing is caring!