আজকের বার্তা | logo

৪ঠা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০১৯ ইং

বিনামূল্যে ১০০০ জিবি ডাটা দিচ্ছে এয়ারটেল

প্রকাশিত : জানুয়ারি ১২, ২০১৯, ২২:৪৩

বিনামূল্যে ১০০০ জিবি ডাটা দিচ্ছে এয়ারটেল

গ্রাহকদের ধরে রাখতে ব্রডব্যান্ডে নির্বাচিত গ্রাহকদের এক টেরাবাইট পর্যন্ত ডাটা বিনামূল্যে দিচ্ছে এয়ারটেল। এই অফার চলবে আগামী ৩১ মার্চ পর্যন্ত। তবে সুযোগ পাবেন ভারতের কিছু নির্বাচিত গ্রাহক।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, ৭৯৯ টাকা বা তার বেশি প্ল্যানের এয়ারটেল ব্রডব্যান্ড গ্রাহকরা বিনামূল্যে অতিরিক্ত ডাটা পাবেন। ৭৯৯ টাকা প্ল্যানের গ্রাহকরা অতিরিক্ত ৫০০ জিবি ডাটা বিনামূল্যে পাবেন। এই প্ল্যানে ৪০ এমবিপিএস স্পিডে ১০০ জিবি ডাটা পাওয়া যেত। ৯৯৯ টাকা প্ল্যানে আগে ১০০ এমবিপিএস স্পিডে ২৫০ জিবি ডাটা পাওয়া যেত। এই প্ল্যানের গ্রাহকরা অতিরিক্ত এক টেরাবাইট ডাটা বিনামূল্যে পাবেন।

এ ছাড়া ১ হাজার ২৯৯ টাকা একং ১ হাজার ৯৯৯ টাকা প্ল্যানের গ্রাহকরাও অতিরিক্ত এক টেরাবাইট ডাটা বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। দুটি প্ল্যানের সংযোগ স্পিড ১০০ এমবিপিএস। ৭৯৯ টাকা বাকি তিনটি প্ল্যানের সঙ্গে থাকছে বিনামূল্যে নেটফ্লিক্স ও অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন।জিও গিগাফাইবাকে ঘায়েল করতে এই অফার নিয়ে এসেছে এয়ারটেল। গত বছর কোম্পানির ফাইবার ব্রডব্যান্ড পরিসেবা লঞ্চের ঘোষণা করেছিলেন মুকেশ আম্বানি। প্রসঙ্গত জিও গিগাফাইবা সংযোগে সর্বোচ্চ এক জিবিপিএস স্পিড পাওয়া যাবে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।