আজকের বার্তা | logo

৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০১৮ ইং

পরিবহন খাতে শৃঙ্খলা ফিরিয়ে আনতে বরিশালে বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত : আগস্ট ১১, ২০১৮, ১৭:০২

পরিবহন খাতে শৃঙ্খলা ফিরিয়ে আনতে বরিশালে বিক্ষোভ সমাবেশ

অনলাইন সংরক্ষণ  //  পরিবহন খাতে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সড়ক ও পরিবহন আইন দ্রুত বাস্তবায়ন, দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে অবিলম্বে ছাত্র সংসদ নির্বাচন, সমন্বিত পদ্ধতিতে পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা গ্রহন এবং সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ে সন্ধ্যাকালীন কোর্স বাতিল করে দ্বিতীয় শিফট চালুসহ ৬ দফা দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ছাত্রমৈত্রী বরিশাল জেলা ও মহানগর শাখার উদ্যোগে শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এই বিক্ষোভ অনুষ্ঠিত হয়। ছাত্রমৈত্রী কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি শামিল শাহরোখ তমালের সভাপতিত্বে এবং জেলা কমিটির সাধারণ সম্পাদক রুবেল কাজীর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের জেলা কমিটির সভাপতি মিন্টু দে, কেন্দ্রিয় নেতা আল-মামুন রাব্বি, মহানগর নেতা ইমরান নূর নিরব, বিএম কলেজ সাধারণ সম্পাদক আরাফাত শাওন, বাবুগঞ্জ উপজেলার আহবায়ক এইচ এম পলাশ ও উজিরপুর উপজেলা সংগঠক ইব্রাহিম রাজিবসহ অন্যান্যরা।

বক্তারা পরিবহন খাতে শৃঙ্খলা ফিরিয়ে এনে সড়ক ও পরিবহন আইন দ্রুত বাস্তবায়ন, অবিলম্বে ডাকসু সহ দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র সংসদ নির্বাচন, চলতি বছরেই সমন্বিত পদ্ধতিতে পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষ গ্রহন ও সন্ধ্যাকালীন কোর্স বাতিল করে দ্বিতীয় শিফট চালু, শিক্ষা মন্ত্রনালয় থেকে শিক্ষা প্রতিষ্ঠানের সকল স্থরে দুর্নীতি বন্ধ করা এবং শিক্ষা আইন করে কোচিং-গাইড বানিজ্য বন্ধ করার দাবি জানান।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।