আজকের বার্তা | logo

৩০শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৪ই আগস্ট, ২০১৮ ইং

‘ঝালকাঠিতে ২৫০ শয্যার হাসপাতাল ৫০০ শয্যা হবে’

প্রকাশিত : আগস্ট ১১, ২০১৮, ২২:৫৮

‘ঝালকাঠিতে ২৫০ শয্যার হাসপাতাল ৫০০ শয্যা হবে’

অনলাইন সংরক্ষণ  //  ঝালকাঠি সদর হাসপাতাল ১০০ শয্যা থেকে ২৫০ শয্যায় উন্নীত করতে ছয়তলা বিশিষ্ট একটি নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেছেন প্রধান অতিথি শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। শনিবার সকাল ১১টায় সদর হাসপাতাল চত্বরে ফলক উন্মোচন করে এ নির্মাণ কাজের উদ্বোধন করেন তিনি।

প্রায় ৩৫ কোটি টাকা ব্যয়ে প্রাথমিকভাবে ১১ তলা বিশিষ্ট এ ভবনের ৬ তলা নির্মাণ করা হবে। চলতি বছরের পহেলা জুলাই থেকে আগামী ১৮ মাসের মধ্যে নির্মাণ কাজ সম্পন্ন করার সময় নির্ধারণ করা হয়েছে। আধুনিক সকল ধরনের সুযোগ সুবিধার ব্যবস্থা থাকবে এ হাসপাতালটিতে।

পরে শিল্পমন্ত্রী বলেন, বর্তমান সরকার স্বাস্থ্যসেবাসহ মানুষের মৌলিক অধিকার পূরণে সর্বদা সচেষ্ট। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসেই ইউনিয়নে কমিউনিটি ক্লিনিকগুলো চালু করে মানুষের দোড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন। আগামীতে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে ঝালকাঠি সদর হাসপাতালটি ৫০০ শয্যায় উন্নীত হবে।

এছাড়া জেলার প্রতিটি ইউনিয়নে ১০ শয্যার হাসপাতাল নির্মাণেরও প্রতিশ্রুতি দেন তিনি।

সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. হামিদুল হক, পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার।

পরে মন্ত্রীর বাসার সামনে সড়কে ঝালকাঠি জেলা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

এছাড়া বিকেল সাড়ে ৩টায় শিল্পকলা মিলনায়তনে কৃষি বিভাগ আয়োজিত কৃষি মেলায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শিল্পমন্ত্রী।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।