আজকের বার্তা | logo

১১ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ | ২৫শে মে, ২০১৮ ইং

সাংবাদিকদের সহযোগিতা চাইলেন বরিশালের নতুন র‌্যাব প্রধান

প্রকাশিত : মে ১৭, ২০১৮, ২২:৫৭

সাংবাদিকদের সহযোগিতা চাইলেন বরিশালের নতুন র‌্যাব প্রধান

অনলাইন সংরক্ষণ /// মাদক, সন্ত্রাস ও জঙ্গি নির্মূল এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে গণমাধ্যম কর্মীদের সহযোগিতা চেয়েছেন বরিশাল র‌্যাব-৮’র সদ্য যোগদানকারী কমান্ডিং অফিসার অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম।

বৃহস্পতিবার (১৭ মে) বেলা সাড়ে ১১টায় নগরীর রূপাতলী র‌্যাব সদর দপ্তরে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এই সহযোগিতা চেয়েছেন।

আতিকা ইসলাম বলেন, সাংবাদিকদের কাছে সকল ধরনের তথ্য থাকে। গুরুত্বপূর্ণ তথ্যগুলো র‌্যাবের কাছে গোপনে জানালে তাৎক্ষণিক আইনগত ব্যবস্থা নেবে র‌্যাব। দায়িত্ব পালনকালে সাংবাদিকদের সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন- বরিশাল র‌্যাবের উপ-অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম, ১ নম্বর কোম্পানি কমান্ডার মেজর সোহেল রানা প্রিন্স, বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, কোষাধ্যক্ষ দৈনিক প্রথম সকাল পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাজী আল মামুন, সাবেক সাধাণ সম্পাদক মুরাদ আহমেদ, মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি কাজী আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, যুগান্তরের ব্যুরো প্রধান আকতার ফারুক শাহীন. বরিশাল ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ফিরদাউস সোহাগ ও সাধারণ সম্পাদক জুয়েল সরকারসহ জাতীয় ও আঞ্চলিক দৈনিক এবং টেলিভিশন সাংবাদিকগণ।

গত ২৩ এপ্রিল বরিশালে র‌্যাব-৮’র কমান্ডিং অফিসার হিসেবে দায়িত্বভার বুঝে নেন অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম। ২০০৭ সালে র‌্যাব-৮ গঠিত হওয়ার পর এই প্রথম পুলিশের কোন শীর্ষ কর্মকর্তা এবং একই সাথে কোন নারী কর্মকর্তা র‌্যাব-৮’র কমান্ডিং অফিসারের দায়িত্ব পেলেন। একজন নারী হিসেবে বরিশাল বিভাগের কোন সরকারি দপ্তরের শীর্ষ পদে আতিকা ইসলাম প্রথমবারের মতো দায়িত্ব পেয়েছেন।

এর আগে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি পাওয়ার পরই তাকে সম্প্রতি প্রেষণে র‌্যাব-৮’র কমান্ডিং অফিসার নিয়োগ দেয় সরকার। ১৯৯৯ সালে বিসিএস ক্যাডার হিসেবে পুলিশ বাহিনীতে যোগদান করেন আতিকা ইসলাম।’

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।