আজকের বার্তা | logo

৬ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে আগস্ট, ২০১৮ ইং

ভোলায় উপ-মন্ত্রী বউ এর নাম ভাঙ্গিয়ে জোড় করে ছাত্র ভর্তি

প্রকাশিত : মে ১৮, ২০১৮, ০০:০৯

ভোলায় উপ-মন্ত্রী বউ এর নাম ভাঙ্গিয়ে জোড় করে ছাত্র ভর্তি

অনলাইন সংরক্ষণ // মন্ত্রী স্ত্রী’র কলেজের দোহাই দিয়ে চরফ্যাশনের সদ্য এসএসসি পাস করা কোমলমতি শিক্ষার্থীদের ট্রান্সক্রিপ্ট ছিনিয়ে নিয়ে আবার কখনো কাউকে কিছু না জানিয়ে নীলিমা জ্যাকব ডিগ্রি কলেজে ভর্তি করছে কতৃপক্ষ। এতে করে একদিকে যেমন ক্ষতি হচ্ছে শিক্ষার্থীদের অন্য দিকে শিক্ষার্থী না পেয়ে ক্ষতি গ্রস্থ হচ্ছে ওই এলাকায় পূর্ব থেকে প্রতিষ্ঠিত কলেজ সমুহের।

ভোলা জেলার সদ্য দুলারহাট থানার অধীনে দুলারহাট মাধ্যমিক বিদ্যালয়, আহাম্মদপুর মাধ্যমিক বিদ্যালয়, মুন্সীরহাট মাধ্যমিক বিদ্যালয় ও নজির মাঝির হাট মাধ্যমিক বিদ্যালয় হতে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষ সদ্য এস, এস,সি পাশকৃত ছাত্র ছাত্রীদের সম্মতি ছাড়া জোরপূর্বক ট্রান্সক্রিপ্ট ছিনিয়ে নিয়ে একাদশ শ্রেনিতে অনলাইন ভর্তি ফরম করেছে সদ্য প্রতিষ্ঠিত নীলিমা জ্যাকব ডিগ্রি কলেজের কতৃপক্ষ । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয় ও শিক্ষা বোর্ড কর্তৃক অনুমোদিত সকল কলেজ/মাদ্রাসা/কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে একাদশ শ্রেণিতে ভর্তির জন্য ইন্টারনেট অথবা মোবাইল এর মাধ্যমে আবেদন করা যাবে। ১৩ মে হতে ২৪ মে, ২০১৮ তারিখের মধ্যে একাদশ শ্রেণিতে ভর্তির জন্য ইন্টারনেট অথবা মোবাইল অথবা উভয় পদ্ধতিতে আবেদন করা যাবে বলে বিজ্ঞপ্তি দেয় শিক্ষা মন্ত্রণালয় কিন্তুু ছাত্র-ছাত্রীদের পছন্দ উপেক্ষা করে জোর পূর্বক ছাত্র-ছাত্রীদের অনলাইন ভর্তি ফরম পূরন করেছে সদ্য প্রতিষ্ঠিত নীলিমা জ্যাকব ডিগ্রি কলেজের কতৃপক্ষ। জোর পূর্বক ছাত্র-ছাত্রীদের অনলাইন ভর্তি ফরম পূরন করায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। সিহাব নামে একজন তার ফেইজবুকে লিখিছে আমার ভর্তি আমি জানিনা। এমন আরো অভিযোগ করলেও চরফ্যাশনের শিক্ষার সকল দপ্তর এ নিয়ে নিশ্চুপ রয়েছে। সাধারন অভিবাবকরা বলছে, মন্ত্রীর বউ এর কলেজ জোড় করলে আমাদের কি করার আছে? পাস করলেওতো তাদের কাছেই যেতে হবে চাকুরীর সুপারিশের জন্য।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।