আজকের বার্তা | logo

৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ২২শে অক্টোবর, ২০১৮ ইং

নেছারাবাদে বেড়েছে চোরের উপদ্রব অতিষ্ঠ সাধারন মানুষ

প্রকাশিত : মে ১৬, ২০১৮, ২৩:৩৬

নেছারাবাদে বেড়েছে চোরের উপদ্রব অতিষ্ঠ সাধারন মানুষ

অনলাইন সংরক্ষণ /// নেছারাবাদে (স্বরূপকাঠীতে)বিগত কয়েক মাসের মধ্যে চুরির মাত্রাটা একটু বেশিই যা চোখে পড়ার মতো। সর্বস্তরের মানুষের মধ্যে সর্বদা কাটে ভয়ে ভয়ে। এই কোথা থেকে কোন খবরটা আসে।ভালো সংবাদ থেকে খারাবের সংবাদটাই ইদানিং একটু বেশি আসে। এ ব্যাপারে স্বরূপকাঠীর একজন ব্যবসায়ী সাংবাদিক কে বলেন রূপকাঠী পাইলট স্কুল গ্রীল কেটে চুরি , পৌরসভার গ্রীল কেটে চুরি, একটি বাড়ী একটি খামার প্রকল্প অফিসের গ্রীল কেটে প্রায় লক্ষাধিক টাকার কম্পিউটার সহ টাকা চুরি,নীলিমা নার্সের বাসায় লক্ষাধীক টাকার স্বর্নালঙ্কার সহ টাকা চুরি,সার্কেল এসপি সাহেবের বাসার কেচিগেটের গ্রীল কেটে মটর সাইকেল চুরি করে নিয়ে গেছে এই চোর চক্র।এর এক সপ্তাহ পরে নেছারাবাদ থানার এ এস পি রুবেলের তার ভাড়া বাসার কেচিগেটের গ্রীল কেটে পার্সার বাইকটি চুরি হয়।
এভাবে একেরর পর এক চুরি জনমনে আতঙ্কের সৃষ্টি করছে।
গত এক সপ্তাহের ব্যাবধানে হত দরিদ্র অটোবাইক চালক শাহীন এর গাড়ী চাজিং থাকা অবস্থায় ঘরের পাশে থাকা ৫৫ হাজার টাকা দামের ৫ টি ব্যাটারি চুরি হয়েছে।ড্রাইভার শাহীন এক প্রকার ধারকর্য ররে আবার ৫টি ব্যাটারি ক্রয় করে।এর ঠিক একসপ্তাহ পরে মোল্লাবাড়ীর মোঃ হাসান ড্রাইভারে এর গাড়ীর ব্যাাটারী চাজিং অবস্থায় চুরি হয়ে যায় যার দাম প্রায় ষাট হাজার টাকা।ইজি বাইক চালক সমিতির সদস্য ( অবশ্য কমিটির মেয়াদ কাল অনেক আগেই শেষ হয়ে গেছ) আবুবকর বলেন যেখানে প্রশাসনের গাড়ীর গাড়ীর নিরাপত্তা নাই সেখানে আমার মতো সামান্য আবুবকর আর কি করবে।

এ ব্যাপারে নবাগত নেছারাবাদ থানা অফিসার ইনচার্জ কে এম তারিকুল ইসলামের সাথে যোগাযোগ ররা হলে তিনি বলেন আমরা পুলিশ প্রশাসন সর্বদা তৎপর আছি সকল অফিসারদের নির্দশে দেয়া আছে জন নিরাপত্তায় সব ধরনের ব্যাবস্থা নেয়ার জন্য তাছাড়া আমরা কমিনিটিং পুলিসিং এর মাধ্যমে জনগনকে কিছু দিক নির্দেশনা দেই কিভাবে তারা ঐক্যবদ্ধ থাকবে কিভাবে পুলিশকে সাহায্য করবে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।