আজকের বার্তা | logo

৮ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে এপ্রিল, ২০১৮ ইং

ভোলায় দুটি লঞ্চের চাপায় এবার পা হারাচ্ছেন সিরাজ

প্রকাশিত : এপ্রিল ১৬, ২০১৮, ২৩:০৬

ভোলায় দুটি লঞ্চের চাপায় এবার পা হারাচ্ছেন সিরাজ

অনলাইন সংরক্ষণ ।।।। রাজধানীতে দুই বাসের চাপায় আহত রাজিবের পর এবার ভোলার চরফ্যাশনে আজ বেতুয়া লঞ্চ ঘাটে নামতে গিয়ে দু’লঞ্চের মাঝখানে পরে দু’পা হারাচ্ছেন লঞ্চযাত্রী চরফ্যাশনের আবদুল্লাহপুর আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম মুন্সী (৫২)। গুরুতর আহত সিরাজকে চরফ্যাশন হাসপাতালে নেয়ার পর অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়া হয়েছে। তার অবস্থা আশঙ্খাজনক বলে জানিয়েছেন আবদুল্লাহপুরের ইউপি চেয়ারম্যান।

সরজমিনে বেতুয়া লঞ্চ ঘাট এলাকায় গিয়ে জানা গেছে- সিরাজুল ইসলাম ঢাকা থেকে কর্ণফুলী ১৩ লঞ্চে যাত্রী হয়ে সোমবার সকালে বেতুয়া ঘাটে পৌঁছলে ঘাটে থাকা অপর লঞ্চ ফারহান পাশ দিয়ে উঠার সময় পিছন থেকে তাসরিফ লঞ্চের ধাক্কায় সিরাজুল ইসলাম দু’লঞ্চের মাঝখানে পড়লে তার দু’পা সম্পূর্ণ ভেঙে যায়। এই ঘটনায় সিরাজুল ইসলামের চিকিৎসার জন্য তাৎক্ষণিক কর্ণফুলী লঞ্চ কতৃপক্ষ ২৫ হাজার টাকা চিকিৎসার ব্যয় প্রদান করে।

চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি জানান, আহত সিরাজকে পঙ্গু হাসপাতালে চিকিৎসার জন্য উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির পক্ষে চিকিৎসা বাবদ আরও ৩৫ হাজার টাকা দেওয়া হয়েছে। এই ঘটনায় আহত সিরাজকে হাসপাতালে নেওয়ার পর হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত মেডিকেল অফিসার জানান, আহত সিরাজ দু’পা হারাচ্ছেন- এটা অনেকটা নিশ্চিত। উন্নত চিকিৎসার জন্য তাকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

দীর্ঘদিন ধরে বেতুয়া লঞ্চ ঘাটে যাত্রী ও মালামাল পরিবহন নিয়ে কর্ণফুলী, তাসরিফ ও ফারহান লঞ্চ মালিকদের মধ্যে বিরোধ চলে আসছে। সর্বশেষ এই বিরোধের কারণে লঞ্চযাত্রী সিরাজ হারাচ্ছেন দু’পা।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।