‍এমপি হাসানাতের সুস্থতা কামনায় বরিশাল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির দোয়া মিলাদ


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০২০

স্টাফ রিপোর্টার :: দক্ষিণ বাংলার রাজনৈতিক অভিভাবক গণমানুষের নেতা সাবেক চিফ হুইপ ও পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক, মন্ত্রী ও বরিশাল সিটি কর্পোরেশন এর মেয়র এবং এফ বি সি সি আই এর পরিচালক সেরনিয়াবাত মঈনউদ্দীন আব্দুল্লাহ এর পিতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির রোগমুক্তি কামনায় দি বরিশাল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর আয়োজনে বৃহস্পতিবার আছর বাদ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মিলাদ ও দোয়া মাহফিলে সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।

দক্ষিণাঞ্চলের রাজনৈতিক অভিভাবক,দক্ষিণ বাংলার উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ সদস্য, পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মাননীয় মন্ত্রী), বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি এবং বরিশাল সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এর পিতা, বরিশাল-১ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ শারীরিক অসুস্থতা জনিত কারণে রাজধানীর ঢাকার স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন আছেন।