৮ নং ওয়ার্ডবাসীকে দেখানো স্বপ্ন বাস্তবে রূপান্তরিত করতে চান শেখ আল মামুন

প্রকাশিত: ৪:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২০

মোঃ মিজানুর রহমান,মোংলা প্রতিনিধি ::

মোংলা পোর্ট পৌরসভার নির্বাচনকে সামনে রেখে ৮ নং ওয়ার্ড কাউন্সিলার প্রার্থী,মোংলা পৌর যুবলীগের সাধারন সম্পাদক,শেখ আল মামুন।
মোংলা পোর্ট পৌরসভার কাউন্সিলার নির্বাচিত হতে ৮ নং ওয়ার্ড কাউন্সিলার প্রার্থী শেখ আল মামুন ওয়ার্ডের বিভিন্ন অলিগলিতে চালাচ্ছে ব্যাপক নির্বাচনী প্রচারণা।নতুন কাউন্সিলার প্রার্থী শেখ আল-মামুনের বিষয়,জানতে চাইলে ৮ নং ওয়ার্ড এলাকা বাঁশি বলেন।শেখ আল-মামুন মানেই মোংলা পৌরবাসীর কাছে একটা অতিপ্রিয় এবং ন্যায়ের উজ্জ্বল নক্ষত্রের একটি নাম।

আমরা কোন রকম সমস্যার সম্মুখীন হয়ে তার শরণাপন্ন হলে,তাৎক্ষণিকভাবে আমরা সমস্যার একটি সমাধান পাই,আরো বলেন তরুণ নেতৃত্বের প্রয়োজন।শেখ আল-মামুন নিঃসন্দেহে একজন ভালো মানুষ আমরা নির্বাচনের বিষয়ে আমরা তাকে আশ্বস্ত করেছি,আমরা তার পাশে থাকবো।নির্বাচনের বিষয় ৮ নং ওয়াড যুবলীগের সাধারন সম্পাদক ফারুক আহমেদ বলেন,ওয়ার্ড বাসী স্বপ্ন দেখছে নির্বাচনের,আর সেই নির্বাচনে পৌরসভার ৮ নং ওয়ার্ডের সাধারণ জনগণের একমাত্র আশার প্রদীপ শেখ আল মামুন।
নিতি আরো বলেন শেখ আল-মামুন মানে শুধু ৮ নং ওয়ার্ড নয়,পৌরসভার প্রতিটি মানুষের কাছে ভালোবাসার এবং ন্যায়ের একটা জলন্ত নক্ষত্র।
তিনি মোংলা পৌর ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও বর্তমান পৌর যুবলীগের সাধারণ সম্পাদক।মোংলা ক্রীড়া পরিষদের যুগ্ন আহবায়ক।আমরা যুব সমাজ চাই দক্ষ বেক্তিদারা আমাদের ৮ নং ওয়ার্ড পরিচালিত হোক।এবং কাউন্সিলর প্রার্থী শেখ আল-মামুন তিনি নিজেও স্বপ্ন দেখেছেন নিজের ওয়ার্ডকে ডিজিটাল ওয়ার্ডে রূপান্তরিত করার।শেখ আল মামুন বলেন জন্মভূমির প্রতি প্রতিটা মানুষের ঋণ আছে,আর এই ঋণের দায়বদ্ধতা থেকেই আমার আজকের এই নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করার এই সিদ্ধান্ত।
আরো বলেন আমার ৮ ওয়াডে দীর্ঘদিন ধরে কিছু রাস্তা মানুষ চলার অনুপোযোগী।আমি ওয়ার্ড বাসির দোয়া ও সহযোগিতা নিয়ে,মোংলা পৌর্ট পৌরসভার ঐতিহ্যবাহী ৮ নং ওয়ার্ডকে সম্পূর্ণ মাদকমুক্ত করতে চাই।এবং যুব সমাজকে মাদক মুক্ত রাখতে খেলাধুলার বিকল্প কিছু নেই।তাই যুবসমাজকে খেলাধুলা করতে আরো বেশি আগ্রহী করতে হবে।
৮ নং ওয়ার্ডের সকল শ্রেণী পেশার মানুষের দোয়া ভালোবাসা ও সহযোগিতা নিয়ে সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করতে চাই।শেখ আল-মামুন আরো বলেন আমাদের এই অঞ্চলের প্রিয় নেতা খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র মহোদয় আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক চাচা। এবং আমার প্রিয় অভিভাবক বেগম হাবিবুন নাহার তালুকদার এমপি,যদি আমাকে নির্বাচনে অংশগ্রহণ করার অনুমতি দেন তাহলে আমি সম্পূর্ণ প্রস্তুত আছি।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন ৮নং ওয়ার্ড বাসীকে দেখানো স্বপ্ন আমি যেন বাস্তবে রূপান্তরিত করতে পারি।

মোঃ মিজানুর রহমান
মোংলা,বাগেরহাট
মোবাঃ-০১৯১৯৭৭৯২৬০

Sharing is caring!