৭ মার্চের অনুষ্ঠান শেষে ইউপি সদস্যকে গুলি করে হত্যা


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ণ, মার্চ ৭, ২০২১
ডেস্ক রির্পোট ‍॥
৭ মার্চের অনুষ্ঠান শেষে ফেরার পথে যশোরের অভয়নগর উপজেলার শুভরাড়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার নূর আলী (৪০) সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন তার পুত্র ইব্রাহিম হোসেন (১৮)।
গুরুতর আহত অবস্থায় তাকে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।
গতকাল রোববার রাত ৮টায় উপজেলার বাবুরহাট বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
শুভরাড়া ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক বিশ্বাস জানান, রোববার রাত ৮টায় ইউপি মেম্বার ও তার পুত্র ইব্রাহিম হোসেন মোটরসাইকেলে বাবুরহাট বাজার থেকে বাড়ি ফেরার পথে ওতপেতে থাকা সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে।
এ সময় তাদের ছোড়া গুলিতে ঘটনাস্থলেই ইউপি মেম্বারের মৃত্যু হয়। তাছাড়া সন্ত্রাসীদের ছোড়া গুলিতে গুরুতর আহত হন ইউপি মেম্বারের পুত্র ইব্রাহিম হোসেন।
অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মণ্ডল বলেন, থানায় অনুষ্ঠিত ৭ মার্চের আনন্দ উদযাপন অনুষ্ঠান শেষে ইউপি মেম্বার নিজ বাড়িতে ফিরছিলেন। রাত ৮টায় বাবুরহাট নামক স্থানে পৌঁছলে অজ্ঞাত সন্ত্রাসীরা তার মাথায় গুলি ছুড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় মোটরসাইকেল চালক তারই পুত্রের পায়ে গুলি লাগলে গুরুতর আহত অবস্থায় তাকে ফুলতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।