৫ দিন পরও সন্ধান মেলেনি গৌরনদীর মাদ্রাসা ছাত্রের

প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২১

গৌরনদী প্রতিনিধি ॥ নিখোজের পাঁচদিন পরও সন্ধান মেলেনি বরিশালের গৌরনদী উপজেলার গোবর্দ্ধন গ্রামের মাদ্রাসা ছাত্র হাফেজ নাঈন (১৪)’র। এ ঘটনায় মারাত্মক উৎকণ্ঠার মধ্যে দিন কাটছে তার পিতা-মাতা ও স্বজনদের।

 

জানাগেছে, উপজেলার গোবর্দ্ধন গ্রামের বাসিন্দা দিনমজুর মোঃ মোশারেফ সরদারের ছোট ছেলে ও উপজেলার রামসিদ্দি গ্রামের হামিয়া সুন্নাহ কওমী মাদ্রাসার শুনানী’র ছাত্র হাফেজ নাঈন (১৪) গত ৭ ফেব্রুয়ারী বেলা ১১টার দিকে তার মায়ের সাথে হেঁটে প্রায় তিন কিলোমিটার দূরত্বের মাদ্রাসার উদ্দেশে রওনা হয়। প্রায় এক কিলোমিটার পাড়ি দেয়ার পর নাঈম তার মাকে বলে এখন তুমি বাড়ি ফিরে যাও বাকী পথটুকু আমি একাই যেতে পারব। ছেলের কথায় বিশ্বাস রেখে মা রিজিয়া বেগম এ সময় বাড়ি ফিরে আসেন। ওইদিন সন্ধ্যায় নাঈমের মা-বাবা তার রাতের খাবার নিয়ে মাদ্রাসায় গিয়ে জানতে পারেন সে মাদ্রাসায় যায়নি। এর পর থেকে নাঈমের খোঁজে বের হয়ে তারা তাদের সকল আত্মীয়-স্বজন এর বাড়ি বাড়ি ঘুরে তাকে না পেয়ে আতংকগ্রস্ত হয়ে পড়েছেন। নানা শংকা নিয়ে তারা এখন দিনাতিপাত করছেন।

 

ছেলের সন্ধান না পেয়ে নাঈমের বাবা মোশারেফ সরদার শুক্রবার সকালে গৌরনদী মডেল থানায় একটি সাধারণ ডাইরি (জিডি) করেছেন। গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান সোহাগ জানান, মাদ্রাসা ছাত্র হাফেজ নাঈমকে খুঁজে পেতে দেশের সকল থানায় বার্তা পাঠানো হয়েছে। তার সন্ধান পেতে থানা পুলিশের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।