২ পোশাক কর্মীকে গণধর্ষণ:গ্রেপ্তার-৪

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২০

আরিফ প্রধান, গাজীপুর :

গাজীপুরের শ্রীপুরে ২ পোশাক শ্রমিককে গণধর্ষণের অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার ভোররাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার কৃতরা হলেন,উপজেলার কাওরাইদ ইউনিয়নের বিধাই গ্রামের আব্দুল বারেকের ছেলে শাহিনুর (৩০), একই গ্রামের আইউব আলী ঢালীর ছেলে আবুল কালাম (২৬), বিল্লাল হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম (৩০), আলী হোসেনের ছেলে রাজা বাবু (১৭) এরা সবাই পেশায় সিএনজি চালক।

জানাজায়, পোশাক শ্রমিক তরুণী A (১৬) ও B (১৮) শ্রীপুরের পাশ্ববর্তী উপজেলার ভালুকায় পোশাক কারখানায় কাজ করে একসাথে থাকে। গত ২১ আগস্ট শুক্রবার ছুটি থাকায় A এর পরিচিত দোলাভাই শ্রীপুর উপজেলার বিধাই গ্রামের শাহিনুরের বাড়িতে বেড়ানোর কথা বললে B তার সাথে বেড়াতে আসে। আসার পর শাহিনুর তাদের দুজকে বিধাই গ্রামের ভ্রমরা ভিটা জনৈক খোকনের পরিত্যক্ত খামারে নিয়ে আলাদা ঘরে শানিনুর’সহ অন্যান্য অভিযুক্তরা পালাক্রমে তাদের দুজনকে ধর্ষণ করে।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, এঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত ৪ জনকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।অভিযুক্ত বাবুকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

Sharing is caring!