হিজলায় এমপি পংকজ নাথ’র বৈদ্যুতিক সংযোগের উদ্বোধন

প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২০

হিজলা প্রতিনিধি ॥ বরিশালের হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নের তিনশত বিদ্যুৎ গ্রাহকের জন্য বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেছেন স্থানীয় সাংসদ পংকজ নাথ।

রোববার বিকেল সাড়ে চারটার দিকে মেমানিয়া ইউনিয়নের চিড়া খোলা চর মেমানিয়া দুর্গাপুর খাগেচর বাজার সহ বিভিন্ন এলাকায় ২২ কিলোমিটার বৈদ্যুতিক সংযোগের আওতায় তিনশত বিদ্যুৎ গ্রাহককে আলোকিত করার জন্য বৈদ্যুতিক সংযোগের উদ্বোধন করলেন সংসদ সদস্য পংকজ নাথ।
উদ্বোধন শেষে মেমানিয়া ইউনিয়নের মৌলভীর হাট বাজারে জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখেন তিনি।

এসময় এমপি পংকজ নাথ তার বক্তব্যে বলেন, চরাঞ্চলের মানুষের পাশে থাকার জন্য প্রথম যে ওয়াদা দিয়েছিলাম সেটাই ছিল বিদ্যুৎ। প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা ক্ষমতায় থাকার কারণে সাড়ে তিন কিলোমিটার মেঘনার তলদেশ দিয়ে সাবমেরিন কেবল্রে মাধ্যমে সুবিধা বঞ্চিত মানুষের ভাগ্য উন্নয়নের জন্য বিদ্যুৎ আনা সম্ভব হয়েছিল।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বেলায়েত হোসেন ঢালী, উপজেলা নির্বাহী অফিসার বকুল চন্দ্র কবিরাজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাম্মৎ নাজমা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিজলা গৌরবদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম মিলন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেমানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার নাসির উদ্দিন হাওলাদার, হিজলা থানা অফিসার ইনচার্জ অসীম কুমার সিকদার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কাজী লিয়াকত হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলায়মান হোসেন শান্ত, সম্পাদক আবুল কালাম আজাদ, সহ উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এর আগে বিকেল তিনটার দিকে উপজেলা মৎস্য অধিদপ্তর এর উদ্যোগে মাছের পোনা অবমুক্ত ও মাছ চাষীদের মাঝে উপকরণ বিতরণ করেন সাংসদ পংকজ নাথ। মাছের পোনা অবমুক্ত শেষে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা মৎস্য অফিসার অনিল চন্দ্র দাস এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত আলোচনা সভা।