হিজলায় আন্ত:জেলা মাদক সম্রাট সাহেব র‌্যাবের হাতে আটক

প্রকাশিত: ৩:৫৮ অপরাহ্ণ, জুন ২০, ২০২০

হিজলা প্রতিনিধি ॥ হিজলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ টিপুর ছোট ভাই আন্ত:জেলা মাদক সম্রাট মেহেদী হাচান (সাহেব) কে ইয়াবাসহ আটক করেছে বরিশাল র‌্যাব-৮। ১৯ জুন বিকালে অভিযান চালিয়ে হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের নরসিংহপুর গ্রামের জাহাঙ্গীর মোল্লার ঘর থেকে ইয়াবাসহ সুলতান মাহমুদ টিপুর ভাই মেহেদী হাচান সাহেব, টিপুর ছেলে তারিফ মাহমুদ তন্ময় কে আটক করলেও, রহস্যজনক ভাবে তারিফ মাহমুদ তন্ময় কে ছেড়ে দিলেও মেহেদী হাসান কে আটক করে বরিশাল র‌্যাব-৮।

পরে গভীর রাতে র‌্যাবের সদস্যরা হিজলা থানায় মেহেদী হাচান কে সোপর্দ করেন। মেহেদী হাচান সাহেব দীর্ঘ দিন যাবত ইয়াবা ব্যবসা করে আসছেন। এর পূর্বেও সহকারী পুলিশ সুপার বিপুল পরিমাণ ইয়াবাসহ ঐ জাহাঙ্গীর মোল্লার ঘর থেকে আটক করলেও প্রায় ৪ মাস জেল খেটে বেরিয়ে আবারও শুরু করেন মাদক ব্যবসা। বিভিন্ন সূত্রে জানাযায়, জাহাঙ্গীর মোল্লার স্ত্রী সাহেবের সাথে মাদক সরবরাহ ও বিক্রয় করে আসছেন। এতে জাহাঙ্গীর মোল্লা এখন কয়েকটি বাড়ি ও বিপুল পরিমাণের সম্পদের মালিক। মেহেদী হাসান সাহেব এলাকার প্রায় ১৫/২০ জন লোক দিয়ে ইয়াবা ব্যবসা পরিচালনা করেন, পাশাপাশি চাঁদাবাজী ধর্ষণ সহ বিভিন্ন অনৈতিক কাজে জড়িত।

এলাকার প্রভাবশালী হওয়ায় কেউ তার বিরুদ্ধে মুখ খুলতে পারছে না। মেহেদী হাচান সাহেব এর নামে হিজলা থানায় চাঁদাবাজী, হত্যা, মাদকসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। হিজলা থানার অফিসার ইনচার্জ অসীম কুমার সিকদার জানান, গভীর রাতে র‌্যাবের সদস্যরা মেহেদি হাসান কে ইয়াবাসহ সোপর্দ করেছেন। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা হয়েছে।

Sharing is caring!