হারতায় সুনীল কুমার বিশ্বাসকে চেয়ারম্যান দেখতে চান ইউনিয়নবাসী

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২১

মহসিন মিঞা লিটন, উজিরপুর প্রতিনিধি ॥ বরিশালের উজিরপুরে বিশিষ্ট সমাজসেবক, দানবীর, শিক্ষানুরাগী, সদালাপী, ধর্মপরায়ন, হাস্যোজ্জ্বল, অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক হারতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান, গরীব দুঃখী মানুষের প্রিয় আস্থাভাজন সুনীল কুমার বিশ্বাসকে হারতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী। তিনি বি.এস.সি পাস যোগ্যতা সম্পন্ন সুশিক্ষিত ব্যক্তি। হারতা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে ১/১/১৯৮৫ সাল থেকে ১৬/০১/২০২১সাল পর্যন্ত সহকারী শিক্ষক হিসেবে সুনামের সাথে দায়ীত্ব পালন করেছিলেন।

 

উত্তর নাথার কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি। হারতা স্কুল এন্ড কলেজের বিদ্যোৎসাহী। ২০০২ সাল থেকে টানা ৯ বছর সুনামের সাথে ওই ইউনিয়নের ইউপি চেয়ারম্যানের দায়ীত্ব পালন করেছিলেন। নাথার কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি। ২০১২ সাল থেকে শুরু করে হারতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়ীত্ব পালন করে আসছেন। এছাড়াও হারতা পুলিশ ক্যাম্প নির্মাণে আর্থিক সহায়তা প্রদান, ডাকবাংলো,কৃষি ব্যাংক স্থাপনে বিশেষ অবদান রয়েছে তার।

 

প্রতিটি এলাকায় মহামারী করোনা মোকাবেলায় তিনি নিজস্ব অর্থায়নে ব্যাপক সাহায্য সহযোগিতা করেছেন। তার কাছে কেউ খালি হাতে ফিরছেনা। দিন রাত অক্লান্ত পরিশ্রম করে জনগণের দ্বারে দ্বারে গিয়ে বিভিন্ন ভাবে সহযোগিতার হাত প্রসারিত করে মানবতার ফেরীওয়ালা হিসেবে সুপরিচিত হয়েছেন। এমনকী শিক্ষাপ্রতিষ্ঠান রাস্তা ঘাটসহ বিভিন্ন সামাজিক উন্নয়নের তার অবদানের কমতি নেই। জনগণের খেদমতে তার কোন জুরি নেই। তিনি সুশিক্ষিত মার্জিত, ভদ্র স্বভাবী, সৎ চরিত্রের অধিকারী ও সফল শিক্ষক হওয়ায় আসন্ন ইউপি নির্বাচনে তাকে ভোট প্রদান করে চেয়ারম্যান পদে নির্বাচিত করার অঙ্গিকার করে অধিকাংশ ভোটার জোট বেধেছেন। তাকে ছাড়া অন্য কাউকে ভাবতে পারছেন না ভোটাররা। ইতিপূর্বে চেয়ারম্যান থাকাকালীন সময়ে তার বিরুদ্ধে কোন দুর্নীতি ও অনিয়মের অভিযোগ ওঠেনি। দায়িত্বরত অবস্থায় গরীব দুখীদের ভাতাসহ সরকারের সকল ধরনের সাহায্য সহযোাগিতা সঠিক ভাবে যোগ্য পাত্রে অন্ন দান করে মানুষের কাছে প্রিয় পাত্র হন। তার সফলতার কথা আজও মানুষ ভুলতে পারছেনা। এলাকার উন্নয়নের স্বার্থে তার কোন বিকল্প প্রার্থী খুঁজে পাচ্ছেনা এলাকার জনগণ। আওয়ামীলীগের সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী সুনীল কুমার বিশ্বাস জানান, তিনিসহ তাদের পরিবারের সদস্যরা পূর্ব পুরুষ থেকে আওয়ামীলীগের অনুসারী হয়ে নিরলস ভাবে উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। তিনি প্রতিদিন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন এবং জনগণের মাঝে ব্যাপক সাড়া পেয়েছেন। তিনি জনসমর্থনে এগিয়ে রয়েছেন।

 

 

অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে পুনরায় শতভাগ বিজয় লাভ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে অগ্রণী ভূমিকা পালন করার জন্য এবং সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য ইউপি চেয়ারম্যান প্রার্থী সুনীল কুমার বিশ্বাস আওয়ামীলীগের মনোয়ন পেতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দক্ষিণ বঙ্গের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহ,বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তালুকদার মোঃ ইউনুস,উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন, সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা চেয়ারেম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু,প্যানেল মেয়র মোঃ হেমায়েত উদ্দিনসহ নেতৃবৃন্দের সু-দৃষ্টি কামনা করেন। সরেজমিনে দেখা যায়, বাজার ও চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন স্থানে তার গুণকীর্তন করছেন ভোটাররা। একাধিক ভোটার জানান, তিনি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে এলাকা মাদক,সন্ত্রাস,জঙ্গিবাদ মুক্ত এবং রাস্তা, ঘাট, ব্রীজ, স্কুল, মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন হবে, সমাজ সকল অপরাধ মুক্ত থাকবে এবং সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।