স-পরিবারে নীরবে আগৈলঝাড়ায় বেড়িয়ে গেলেন বাণিজ্য মন্ত্রী

প্রকাশিত: ৯:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১

তপন বসু, আগৈলঝাড়া প্রতিনিধি ॥ লোক চক্ষুর অন্তরালে কোন রকম সরকারী প্রোটোকল ছাড়াই আত্মীয় স্বজন নিয়ে সপরিবারে আগৈলঝাড়ায় বেয়াই বাড়ি বেড়িয়ে গেলেন বাণিজ্য মন্ত্রী টিপু মুনশী। রোববার দুপুরে বাণিজ্য মন্ত্রী টিপু মুনশী বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের পাকুরিতা গ্রামে অবস্থিত বেয়াই বাড়ি বেড়াতে আসেন। কোন রকম ঢাকঢোল না পিটিয়ে, কোন রকম প্রোটোকল ছাড়াই লোক চক্ষুর অন্তরালে ব্যক্তিগত সফরে স্ত্রী, মেয়ে জামাতা, পরিবারের স্বজনসহ মন্ত্রী তার মেজ মেয়ে তৃষা মুনশীর শ্বশুর পাকুরিতা গ্রামের আগষ্টিন মুকুল ঢালীর বাড়ি বেড়াতে আসেন। ওই গ্রামের আগষ্টিন মুকুল ঢালীর বাড়ির সাজগোছ দেখে বাণিজ্যমন্ত্রীর আগমনের খবর পেয়ে উৎসুক জনতা মন্ত্রীকে দেখার জন্য ওই বাড়িতে ভিড় জমায়।

 

খরব পেয়ে স্থানীয় সংবাদ কর্মীরাও ছুটে যান বাণিজ্য মন্ত্রীর বেয়াই আগষ্টিন মুকুল ঢালীর বাড়িতে। বেয়াই বাড়ির আতিথিয়তা গ্রহণ করা বাণিজ্য মন্ত্রী টিপু মুনশী জানান, তার মেজ মেয়ে তৃষা মুনশী অস্ট্রেলিয়ায় লেখা পাড়ার সময়ে বেয়াই আগষ্টিন মুকুল ঢালীর ছেলে ডিল রিয়াল ঢালীর সাথে পরিচয়ের সূত্র ধরে সম্পর্ক হয়। দুজনের অষ্ট্রেলিয়ায় লেখা পড়া শেষে গত তিন বছর পূর্বে তৃষার সাথে ডিল রিয়াল ঢালীল বিয়ে সম্পন্ন হয়। পারিবারিক সম্পর্কের সূত্র ধরেই ব্যক্তিগত সফরে তিনি প্রথমবারের মতো বেয়াই বাড়িতে বেড়াতে আসেন। মন্ত্রী জানান, আগৈলঝাড়া উপজেলার পার্শ্ববর্তী গোপালগঞ্জ জেলার রাধাগঞ্জ ইউনিয়নের রাধাগঞ্জ গ্রামে তার পৈত্রিক বাড়ি। বেয়াই বাড়ি সফরে মন্ত্রীর স্ত্রী মালবিকা মুনশী, বড় মেয়ে তানিয়া অনন্যা মুনশী ও তার স্বামী, মন্ত্রীর শ্যালিকা বিপাশা, মন্ত্রীর ব্যক্তিগত সহকারী সামিরা রহমান তাঁর সাথে ছিলেন।

 

মন্ত্রীর বেড়াতে আসার খবর শুনে তার সাথে বক্তিগত সাক্ষাৎ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম মন্ডল, থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার।

 

বরিশাল ব্যাপ্টিস্ট চার্চের ছাত্র বাণিজ্য মন্ত্রী টিপু মুনশী বরিশাল থেকে বেয়াই বাড়িতে দুপুরের আতিথিয়তা গ্রহণ করে স্থানীয় লোকজনকে শুভেচ্ছা জানিয়ে বেয়াই বাড়ি ত্যাগ করেন।