স্বাস্থ্যবিধি মানার বালাই নেই আগৈলঝাড়ায় ঈদ বিনোদন কেন্দ্রে

প্রকাশিত: ৫:৩১ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০২০

তপন বসু,আগৈলঝাড়া সংবাদদাতা  ::

বরিশালের আগৈলঝাড়ায় সরকারের স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে ঈদ বিনোদন কেন্দ্র পয়সারহাট ব্রীজে দেখা গেছে হাজারো মানুষের ঢল।
ঈদের দিন শনিবার দুপুরের পর থেকেই উপজেলার পয়সারহাট ব্রীজ ও বাইপাস ওভার ব্রীজে জড়ো হতে থাকে বিভিন্ন বয়সের হাজারো নারী, পুরুষ ও শিশুরা। তবে তাদের মধ্যে ছিলোনা কোন সামাজিক দূরত্ব, কারো মুখেই দেখা যায়নি মাস্ক। এমনকি গাড়িতে গাদাগাদি করেই ঘুরতে বের হয়েছেন অনেকেই।

করোনার সংক্রমণ রোধে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের গণজমায়েত নিষিদ্ধ থাকলেও তা মানছে না কেউ। অবশ্য স্বাস্থ্যবিধি মানাতে প্রশাসনের তৎপরতাও তেমন দেখা যায়নি। প্রশাসনের তৎপরতা না থাকায় মুহ‚র্তের মধ্যেই ওইসব স্থানগুলো রূপ নেয় জন¯স্রোতে। এ যেন করোনা যুদ্ধে জয়ীদের মিলন মেলা। এদিকে হাজারো লোকের উপস্থিতির কারণে পয়সা ব্রীজের আশপাশের এলাকায় হরেক রকমের পসরা সাজিয়ে বসেছিল দোকানিরা।

 

তবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ঘুরতে বের হওয়া লোকজনের জনসমাগম রোধে কোন রকম ব্যবস্থা গ্রহণ না করায় ধীরে ধীরে জনসমাগম বাড়তেই থাকে। সচেতন মহলের দাবি প্রশাসনিক উদাসীনতায় উপজেলায় ঈদ উপলক্ষে বাড়ি আসা লোকজনের মাধ্যমে করোনা ঝুঁকি বেড়েছে বৈ কমেনি।

Sharing is caring!