স্বরুপকাঠিতে পূজা মন্ডপ পরিদর্শন ও আইন-শৃংখলা পরিস্থিতিতে জেলা পুলিশ সুপারের সন্তোষ প্রকাশ

প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০

মুনির হোসেন, স্বরুপকাঠি প্রতিনিধি ::

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গোৎসবকে বরণ করতে ঢাক-ঢোল পিটিয়ে, মনোরম সাজে দুর্গা মা-কে সজ্জিত এবং অসুরকে বধ করতে রং-বেরংয়ের বর্ণছটার সাজে সজ্জিত করা হয়েছে স্বরুপকাঠির ১০১টি পূজামন্ডপকে। মহা নবমী সন্ধ্যার পরই পূজা অর্চনার মধ্য দিয়ে প্রতিটি পূজা মন্ডপে সাড়ম্বরে এ উৎসব যেন আরও প্রাণবন্ত হয়ে উঠছে। ভক্তরা মহা নবমীতে দুর্গা সকাল থেকে রাত অবধি মন্ডপে মন্ডপে এসে প্রার্থনা করে দুর্গা মায়ের আশীর্বাদ নিতে সচেষ্ট হন, যেন দুর্গা মা মহামারি করোনা ও সকল অশুভকে নিয়ে গজে চড়ে মর্ত্যে গমন করেন।

শনিবার রাতে স্বরুপকাঠিতে পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, সাবেক এমপি অধ্যক্ষ শাহ আলম, পূজামন্ডপের মধ্যে বৃহৎ মন্ডপগুলো ঘুরে দেখেন এবং সেখানকার আইন-শৃংখলা পরিস্থিতির খোঁজ-খবর নেন ও সন্তুষ্টি প্রকাশ করেন।

এসময় তার সঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (তদন্ত)সহ জেলা ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ভক্ত ও পুজারিগণ উপস্থিত ছিলেন। আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ও খোঁজ-খবর নেয়ার জন্য বিভিন্ন মন্ডপ পরিদর্শনে প্রশাসনকে ধন্যবাদ জানান পুরোহিতরা।

Sharing is caring!