স্ত্রীর কথায় জার্সি নম্বর পাল্টালেন মুমিনুল

প্রকাশিত: ২:৩২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২০

টাইগারদের প্রিয় প্রতিপক্ষ আফ্রিকার দল জিম্বাবুয়ে। দলটিকে পেলেই বদলে যায় বাংলাদেশ। ম্যাচে পরিবর্তন দেখা গেছে অধিনায়ক মুমিনুল হকেরও। নেতৃত্ব, ব্যাটিং, রণপরিকল্পনা সব কিছুতেই ছিল পরিপক্কতার ছাপ। শুধু কি মুমিনুলের মাঝেই এই বদল? বদলে গিয়েছিল যে তার জার্সি নম্বরও।

মিরপুরে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে মুমিনুল তার আগের নম্বরওয়ালা জার্সিটি গায়ে চড়াননি। নতুন নম্বর নিয়ে নেমেছিলেন।

জার্সি নম্বর বদলালেন কেন মুমিনুল? মিরপুর টেস্টের প্রথম দিন থেকে অনেকের মুখেই এমন প্রশ্ন। উত্তর জানা গেল জিম্বাবুয়ের বিপক্ষে এক ইনিংস ও ১০৬ রানের জয় নিশ্চিত হওয়ার পর। মুমিনুল জানালেন, স্ত্রী ফারিয়ার চাওয়াতেই জার্সি নম্বর বদলে ফেলা।

মুমিনুল-ফারিয়ার বিয়ে হয়েছে গত বছরের ২৯ এপ্রিল। এরপর বেশ কিছু ম্যাচ খেললেও মুমিনুলের জার্সি নম্বর নিয়ে বিশেষ আগ্রহ ছিল না ফারিয়ার। হঠাৎ কেন স্ত্রীর এমন চাওয়া? মুমিনুল অবশ্য কারণ ব্যাখা করলেন না।

টেস্ট অধিনায়ক বললেন, আসলে বউয়ের চাওয়াতে জার্সি নম্বর বদলে নিয়েছি। ও বলছিল, ৬৮ নম্বরের চেয়ে ০৭ নম্বর বেশি ভালো লাগে। এরপরই আসলে জার্সি নম্বর পরিবর্তন করার সিদ্ধান্ত নিই। এছাড়া বিশেষ কিছু নেই।

Sharing is caring!