সিঁদ কেটে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ৩:১৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৯

মানিকগঞ্জের সিঙ্গাইরে সিঁদ কেটে ঘরে ঢুকে এক প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শুক্রবার দুপুরে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা জেলা হাসপাতালে পাঠিয়েছে।দুই ছেলে ও এক মেয়ের মা নিহত ফিরোজা বেগম (৪৫) বাহারাইন প্রবাসী পিয়ার আলীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, ছেলে-মেয়েদের বিয়ে দেওয়ার পর ফিরোজা বেগম বাড়িতে একাই থাকতেন। প্রতিদিনের মতো গতকাল বৃহস্পতিবার রাতে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন তিনি। সকালে ঘুম থেকে জেগে না ওঠায় প্রতিবেশীরা ঘরের সামনে গেলে বিছানায় ফিরোজা বেগমের লাশ পরে থাকতে দেখেন তারা।

প্রতিবেশীরা পুলিশে খবর দিলে ঘটনাস্থলে এসে পুলিশ ওই নারীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। নিহতের মাথা ও গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে।সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, সিঁদ কেটে ঘরে ঢুকে ওই গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। তবে কে বা কারা এবং কেন এই হত্যাকাণ্ড ঘটিয়েছে সে রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

এ ঘটনায় নিহতের স্বজনরা একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

Sharing is caring!