সাহান আরা বেগমের রুহের মাগফেরাত কামনায় ওয়ার্ড আ’লীগের দোয়া-মোনাজাত

প্রকাশিত: ৬:০৩ অপরাহ্ণ, জুন ২৮, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির মন্ত্রী পদমর্যায় আহ্বায়ক, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র সহধর্মিণী, বরিশাল সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র মাতা, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতের প্রত্যক্ষদর্শী শহীদ জননী বীর মুক্তিযোদ্ধা মরহুমা সাহান আরা বেগম এর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় কোরআন খতম ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রোববার বরিশাল সিটি কর্পোরেশনের ৩০টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের উদ্যোগে এই দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম জাহাঙ্গীর হোসেন, সাবেক সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু, কাউন্সিলর সাইদ আহমেদ মান্নাসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, কাউন্সিলরবৃন্দ এবং আওয়ামী লীগ ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় মরহুমা সাহান আরা বেগম এর রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। এর আগে মরহুমার বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করে কোরআন খতম অনুষ্ঠিত হয়।

Sharing is caring!