সাহসী করোনা যোদ্ধা প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীমের জন্য দোয়া-মোনাজাত

প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ করোনা ভাইরাস থেকে আরোগ্য লাভ করেছেন সময়ের অন্যরকম করোনা যোদ্ধা বরিশাল সদর আসনের সংসদ সদস্য, পানিসম্পদ প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম। তাই শোকরানা আদায় করে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বাদ আসর নগরীর প্রাণকেন্দ্র সদর রোডস্থ বায়তুল মোকাররম জামে মসজিদে এই দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।

বিশেষ এ দোয়া মোনাজাত পরিচালনা করেন মসজিদের ইমাম মাওলানা আব্দুল কাদের। এসময় করোনা যুদ্ধে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম-এমপি’র সাহসী ভূমিকার জন্য ভূয়সী প্রশংসা এবং তার দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়। তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে আবারও করোনা যুদ্ধে অংশ নিতে পারেন আল্লাহ’র নিকট সেই দোয়া করা হয়।

এর আগে শুরু থেকেই করোনা পরিস্থিতির শিকার দুস্থ, অসহায় এবং কর্মহীন মানুষের পাশে এসে দাঁড়ান সাহসী, দেশপ্রেমিক ও সজ্জন ব্যক্তি পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম-এমপি। তিনি নিজ উদ্যোগে বরিশাল নগরীসহ সদর উপজেলার তৃণমূল পর্যায়ের দুস্থ মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেন। এমনকি এই মানবিক সহায়তা কার্যক্রম আরও সহজ করতে প্রতিমন্ত্রী চালু করেন হটলাইন সেবা। যেখানে যোগাযোগ করে হাজার হাজার মানুষ খাদ্য সহায়তা পেয়েছেন। করোনার সময়ে অন্যরকম এই যোদ্ধা নিজেই করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন।

এ খবর ছড়িয়ে পড়লে বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন তাঁর রোগ মুক্তি কামনায় দোয়া করেন। তাদের অকৃত্রিম ভালোবাসা এবং দোয়ার বদৌলতে আল্লাহ’র অসীম রহমতে খুব দ্রুত সময়ের মধ্যে আরোগ্য লাভ করেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম।

Sharing is caring!