সাবেক কাউন্সিলর নিয়াজ মাহমুদ বেগ’র পিতা’র ইন্তেকাল

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল সিটি কর্পোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর নিয়াজ মাহমুদ বেগ এর পিতা সাবেক পরিবহন ব্যবসায়ী, সদা হাস্যোজ্জ্বল, সদালাপি মো. আলী আহমেদ বেগ আর নেই। শুক্রবার (৩ জুলাই) দিবাগত রাত সাড়ে ১১টায় নগরীর বগুড়া রোডস্থ নিজ বাসভবনে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি এক ছেলে ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্র জানিয়েছে, ‘বার্ধক্যজনিত নানা রোগে দীর্ঘ দিন ধরেই অসুস্থ ছিলেন আলী আহমেদ বেগ। এরপর শুক্রবার রাতে বগুড়া রোডের নিজ বাসভবনে ইন্তেকাল করেন। পরে শনিবার বাদ যোহর নামে জানাযা শেষে নগরীর কলাডেমা বেগ বাড়ির পারিবারিক করবস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে।

এর আগে মৃত্যুর খবরে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে। একজন সজ্জন এবং সদা হাস্যোজ্জ্বল ব্যক্তি হিসেবে মানুষের কাছে পরিচিত মো. আলী আহমেদ বেগ এর মৃত্যুর খবর পেয়ে আত্মীয়-স্বজন, প্রতিবেশী এবং বন্ধুমহল ছুটে যান তার বাড়িতে। তারা মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। পাশাপাশি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

মরহুমের ছেলে সাবেক কাউন্সিলর নিয়াজ মাহমুদ বেগ জানিয়েছেন, দেশে করোনা পরিস্থিতির কারণে মরহুম বাবার রুহের মাগফেরাত কামনায় বড় কোন আয়োজন করা হবে না। তবে আগামী শুক্রবার বাদ জুমা ৩০ নম্বর ওয়ার্ডের মসজিদে মসজিদে মিলাদ ও দোয়া-মোনাজাত করা হবে।

Sharing is caring!