সাংবাদিক হুমায়ুন কবিরের ৪র্থ মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২১

বাবুগঞ্জ প্রতিনিধি ॥ বরিশালের ঐতিহ্যবাহী বাবুগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক আজকের বার্তা পত্রিকার বাবুগঞ্জ প্রতিনিধি প্রয়াত সাংবাদিক হুমায়ুন কবিরের চতুর্থ মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে বাবুগঞ্জ প্রেস ক্লাবের হলরুমে অনুষ্ঠিত স্মরণ সভায় প্রেসক্লাব সভাপতি শাহজাহান খানের সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মৃধা মুহাঃ আক্তার উজ জামান মিলন, সাবেক প্রধান শিক্ষক ইছহাক মিয়া, মাওলানা আব্দুল হান্নান মিয়া। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ আরিফ হোসেন (আজকের বার্তা), সাইফুল ইসলাম, সাহাবউদ্দিন বাচ্চু, শফিকুল ইসলাম, আবদুল¬াহ আল মামুন, মোস্তাফিজুর রহমান টুলু, সাইফুল রহিম, আরিফ হোসেন (যায়যায়দিন), মোহাম্মদ আলী, মোঃ ওবায়দুল ইসলাম উজ্জল প্রমুখ।

 

এসময় প্রয়াত সাংবাদিক হুমায়ুন কবিরের স্মৃতিচারণ করে বক্তারা বলেন, তিনি ছিলেন একজন সৎ, সাহসী, ন্যায় ও নিষ্ঠাবান কলম যোদ্ধা। তার আদর্শকে ধারণ করে সঠিকভাবে পেশাগত দায়িত্ব পালনের জন্য সকল সাংবাদিকদের প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়।
উল্লেখ্য, হুমায়ুন কবির ২০১৭ সালের ১২ ফেব্রুয়ারি ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।