সাংবাদিক খান রুবেলের জন্মদিন উদযাপিত

প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

সাংবাদিক খান রুবেলের জন্মদিন উদযাপিত

স্টাফ রিপোর্টার ॥ দেশের সর্বাধিক প্রচারিত আঞ্চলিক দৈনিক আজকের বার্তা’র বার্তা সম্পাদক ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক খান রুবেল এর জন্মদিন উদযাপিত হয়েছে। শনিবার সন্ধ্যায় বরিশাল নগরীর কাকলীর মোড়ে আজকের বার্তা কার্যালয়ে স্বল্প পরিসরে আজকের বার্তা পরিবারের উদ্যোগে এই অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

 

এসময় আজকের বার্তা’র সাংবাদিক, কর্মকর্তাসহ অন্যান্য সহকর্মীরা কেক কেটে এবং ফুলেল শুভেচ্ছা জানিয়ে খান রুবেল এর জন্মদিন উদযাপন করেন। এসময় উপস্থিত ছিলেন আজকের বার্তার সিনিয়র ব্যবস্থাপনা সম্পাদক শিবু লাল আইচ, ব্যবস্থাপনা সম্পাদক ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোশাররফ হোসেন, সিনিয়র স্টাফ রিপোর্টার মো. জিয়াউদ্দিন বাবু, স্টাফ রিপোর্টার শফিক মুন্সি, বিজ্ঞাপন ব্যবস্থাপক মামুন তালুকদার, ফটো সাংবাদিক পরিষদের সভাপতি কামরুজ্জামান জুয়েল রানা, স্টাফ রিপোর্টার এম বাপ্পি, কম্পিউটার ইনচার্জ মো: ফিরোজ গাজী, কম্পিউটার অপারেটর কামরুজ্জামান পিন্টু, জুনাঈদ খন্দকার, তানিম হাসান ইমন ও অফিস সহকারী ইউসুফ হাওলাদার।

সাংবাদিক খান রুবেল বরিশাল নগরীর বান্দ রোড’র দক্ষিণ আলেকান্দা এলাকার বাসিন্দা। এক যুগেরও বেশি সময় ধরে বরিশালের স্থানীয় এবং জাতীয় গণমাধ্যমে সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছেন তিনি। ঢাকা থেকে প্রকাশিত দেশের অন্যতম সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল পত্রিকার বরিশাল প্রতিনিধি হিসেবেও কাজ করছেন খান রুবেল।
এছাড়াও পাঠক প্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিএসএল নিউজ এর প্রকাশনা করছেন তিনি।

 

ইতিপূর্বে দেশের অন্যতম অনলাইন নিউজ পোর্টাল দৈনিক শিক্ষা, জাতীয় দৈনিক জাগরণ, আজকালের খবরসহ বিভিন্ন পত্রিকায় কাজ করেছেন খান রুবেল।