সময় টিভির বিশেষ প্রতিনিধি পদে ফিরদাউস সোহাগের পদোন্নতি

প্রকাশিত: ১১:১১ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ সময় টেলিভিশনের বিশেষ প্রতিনিধি হিসেবে পদোন্নতি পেয়েছেন চ্যানেলটির বরিশাল ব্যুরো প্রধান ফিরদাউস সোহাগ। মঙ্গলবার সংশ্লিষ্ট কর্তৃপক্ষের পাঠানো এ সংক্রান্ত এক চিঠিতে তার পদোন্নতির বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। গত ১ জানুয়ারি থেকে তার পদোন্নতির আদেশ কার্যকর হবে বলে চিঠিতে উল্লেখ করা হয়েছে।
পদোন্নতি পেয়ে কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ফিরদাউস সোহাগ। একই সাথে সহযোগিতা করার জন্য বরিশালের দর্শক, শুভানুধ্যায়ী ও সহকর্মীসহ সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সাংবাদিক ফিরদাউস সোহাগ।

এর আগে ২০১৯ সালে তাকে সিনিয়র রিপোর্টার হিসেবে পদোন্নতি দিয়েছিল সময় টেলিভিশন কর্তৃপক্ষ। ২০১০ সালের পহেলা ডিসেম্বর সময় টেলিভিশনের প্রতিষ্ঠালগ্নে রিপোর্টার হিসেবে যোগদান করেন তিনি।

ফিরদাউস সোহাগ দেশ টিভি এবং এর আগে দেশের প্রথম সংবাদ ভিত্তিক টিভি চ্যানেল সিএসবি নিউজ’র প্রতিষ্ঠালগ্ন থেকে বন্ধ হয়ে যাওয়া পর্যন্ত রিপোর্টার হিসেবে কাজ করেন।

এর আগে ১৯৯১ সালে বরিশালের সাপ্তাহিক ‘সময়ের কাগজ’ (বর্তমানে বিলুপ্ত) পত্রিকায় কাজ করার মধ্যে দিয়ে সাংবাদিকতা শুরু করেন ফিরদাউস সোহাগ। পরবর্তীতে জাতীয় দৈনিক যায়যায় দিন, দৈনিক সমকাল, দৈনিক মানবজমিন, দি বাংলাদেশ টুডে এবং আঞ্চলিক দৈনিক আজকের বার্তা, দক্ষিণাঞ্চল ও প্রবাসী পত্রিকায় সাংবাদিকতা করেন ফিরদাউস সোহাগ।