‘সম্ভাবনার কলসকাঠী” এর কার্যনির্বাহী পরিষদ গঠিত

প্রকাশিত: ১১:৫৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২০
স্টাফ রিপোর্টার ॥ “এসো মোরা কাজ করি, মানবতার কল্যাণে গড়ি এক সমৃদ্ধ সমাজ” এই সেøাগানকে সামনে রেখে  কার্যনির্বাহী কমিটি ও উপদেষ্টা কমিটির সাধারণ সভায় সর্ব সম্মতিক্রমে ‘সম্ভাবনার কলসকাঠী” এর কার্যনির্বাহী পরিষদ (২০১৯-২০২০) গঠিত হয়েছে। সংগঠনটি একটি অরাজনৈতিক ও অলাভজনক সংগঠন । কার্যনির্বাহী পরিষদে আসলাম আবেদিন জুয়েল সভাপতি এবং মোঃ আনসান আলী সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন।
এছাড়া সিনিয়র অন্যান্য পদে দায়িত্ব পেয়েছেন সহ-সভাপতি রবিন্দ্রনাথ কুন্ডু, সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান খান, সহ-সভাপতি আবু সালেহ মোঃ বসির, সহ-সভাপতি মোঃ হেলাল গাজী, সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন হাওলাদার, সহ-সভাপতি রিয়াজুল ইসলাম হাওলাদার, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সাইফুল মৃধা, সাংগঠনিক সম্পাদক বিজেশ দাশ, সহ-সাংগঠনিক সম্পাদক খাঁন মেহেদী, অর্থ সম্পাদক মোঃ কাওসার মোল্লা, দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, সহ-দপ্তর সম্পাদক রাজিবুল ইসলাম, আইন সম্পাদক মোঃ জীবন, প্রচার সম্পাদক মোঃ মেহেদি খান, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক এম এম সাইফুল ইসলাম মোল্লা, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক বুদ্ধদেব সাহা, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আবু সাইদ মোঃ মিরাজ,  ক্রীড়া সম্পাদক মোঃ মেহেদি হাসান, সাংস্কৃতিক সম্পাদক মোঃ জহিরুল ইসলাস, মহিলা বিষয়ক সম্পাদিকা শর্মিষ্ঠা দাস, শিক্ষা বিষয়ক সম্পাদক আঃ সালাম সিকদার, তথ্য ও গবেষণা সম্পাদক আঃ রহিম মোল্লা, পাঠাগার বিষয়ক সম্পাদক আনিচুর রহমান, বিদেশ বিষয়ক সম্পাদক পারভেজ খান (বাহরাইন), আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোঃ আবু হানিফ, কার্যকরী সদস্য হলেন যারা মোঃ নুরুল হাসান, মোঃ সাকিব হাসান, শফিক মাহমুদ মিশু, শাওন রাজ সিকাদর।
সংগঠনের কার্যনির্বাহী পরিষদ (২০১৯-২০২০) উপদেষ্টা হিসেবে দায়িত্ব পেয়েছেন আঃ ছালাম তালুকদার, বাবু সাধন কুমার গাঙ্গুলী, বাবু শংকর কুমার গাঙ্গুলী, হাসান জাহাঙ্গীর সিকদার, বাবু তরুন কুমার গাঙ্গুলী, মাও. মোঃ সামিম আহম্মেদ, মোঃ মাসুদ সিকদার, মোঃ শফিকুল ইসলাম (সুমন) ডাঃ আরিফুল ইসলাম, মোঃ নাজমুল হাসান রনি । কার্যনির্বাহী পরিষদ (২০১৯-২০২০) এর প্রধান পৃষ্ঠপোষক হিসেবে দায়িত্ব পেয়েছেন কামরুল হাসান সোহাগ।
কামরুল হাসান সোহাগ এর কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘সম্ভাবনার কলসকাঠী” একটি অরাজনৈতিক ও অলাভজনক সংগঠন। গত বছর ২২ শে ডিসেম্বর এ কমিটি ঘোষনা করা হয়।