সমালোচনা বন্ধ করুন, ত্রাণ দিন-প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০২০

‘অনেকে অনেক কথা বলছে, সরকারের সমালোচনা করছে, নিন্দা করছে। কিন্তু মানুষের পাশে দাঁড়াচ্ছে না। এটা খুবই দুঃখজনক। এখন মানুষের পাশে দাঁড়ানোর সময়। সমালোচনা বন্ধ করুন, ত্রাণ নিয়ে মানুষের পাশে দাঁড়ান। সরকার তার দায়িত্ব সম্পর্কে যথেষ্ট সচেতন।’

প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদানের চেক গ্রহণের সময় আজ বুধবার গণভবন থেকে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, ৬৮ হাজার জায়গায় আমরা খাবার পৌঁছে দিচ্ছি। সাত-পাঁচটা জায়গায় কিছুটা সমস্যা হয়েছে, তাও সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিয়েছি। কিন্তু একটা দল আছে তারা এটা নিয়েই কথা বলে যাচ্ছে। তাদের কাজই কথা বিক্রি করা, তারা সেটা করে যাচ্ছে, কিন্তু একটা পয়সা নিয়ে মানুষের পাশে দাঁড়াচ্ছে না। মানুষেরটা নিয়ে সমালোচনা করে বেড়াচ্ছে, কিন্তু নিজেরা যে কিছুই দিচ্ছে না, তার হিসেব নেই।

শেখ হাসিনা আরো বলেন, প্রত্যেকটি এলাকায় কমিটি করে দেওয়া হয়েছে। স্বেচ্ছাসেবকরা রাতে গিয়ে ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়ে আসছেন, যাতে দিনের বেলা কেউ ভিড় না করে। যারা এখনও ত্রাণ পাননি, তারা অচিরেই পাবেন, একটু অপেক্ষা করুন। আমি বিশ্বাস করি, এই অন্ধকার দ্রুতই কেটে যাবে। জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ গড়ার দিকে আমরা আবার এগিয়ে যাবো।

Sharing is caring!