সবাইকে নিয়ে বরিশালের উন্নয়নের জন্য কাজ করব- নবাগত জেলা প্রশাসক 


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৮:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২১

মোঃ জিয়াউদ্দিন বাবু ॥ বরিশালের নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রীর ইচ্ছা পূরণ করতে হবে। দারিদ্র্যমুক্ত সমাজ গড়ে তুলতে হবে। প্রধানমন্ত্রী বরিশালকে ভালবাসেন। ব্যাপক উন্নয়নের চিন্তা ভাবনা রয়েছে তার কাছে।

সোমবার সকালে বরিশালের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বরিশাল সদর উপজেলা কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। এ সময় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও শিক্ষা আইসিটি) প্রশান্ত কুমার দাস, স্থানীয় সরদার শহিদুল ইসলাম (অতিরিক্ত জেলা প্রশাসক) প্রমুখ।

 

জেলা প্রশাসক আরো বলেন, আমি আপনাদের হয়ে কাজ করতে চাই। আমাদের মনে রাখতে হবে আমরা প্রজাতন্ত্রের কর্মচারী, জনগণের সেবা করতে হবে, ধর্ম নিয়ে কুটক্তি করা যাবে না। আমি ভালবাসা দিতে এসেছি। ভালবাসা নিতে এসেছি। আপনাদের সকলকে নিয়ে বরিশালের উন্নয়নের জন্য কাজ করতে চাই। মতবিনিময় শেষে তিনি তার কার্যালয়ের প্রতিটি কক্ষ পরিদর্শন করেন। বিকালে অফিস স্টাফদের সাথে মিলিত হন নবাগত জেলা প্রশাসক।