সন্ত্রাসী হামলার বিচার দাবিতে গৃহবধূর সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৩:০৭ পূর্বাহ্ণ, এপ্রিল ২৩, ২০২০

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, পটুয়াখালী, ২২ এপ্রিল ॥ ইটবাড়িয়া এলাকার ইউপি মেম্বার রিয়াজ আকনের নেতৃত্বে আমার বাড়িতে সশস্ত্র হামলা চালানো হয়েছে। এসবের প্রতিবাদ করায় আমার স্বামী ভাড়াটে মোটরসাইকেল চালক উজ্জল কাজী ও দেবর শামীম কাজিকে কুপিয়ে, পিটিয়ে জখম করা হয়েছে। রিয়াজ মেম্বারসহ তার সহযোগী সন্ত্রাসী বাহিনী দীর্ঘদিন ধরে ইটবাড়িয়া জিয়া কলোনির আমাদের বাড়িতে গিয়ে অন্যায়ভাবে টাকাপয়সা চেয়ে আসছিল।

যা দিতে অস্বীকার করায় ১৫ এপ্রিল শেষ বিকেলে এমন হামলা চালানো হয়। গুরুতর জখম করা হয় আমার স্বামী উজ্জল কাজীকে। তিনি বর্তমানে পটুয়াখালীতে চিকিৎসাধীন রয়েছে। এমনসব এন্তার অভিযোগ এনে বুধবার দুপুরে কলাপাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন উজ্জল কাজীর স্ত্রী রিনা বেগম। রিনা বেগম আরও দাবি করেন, মারধর করে তাঁদের ব্যবহারের স্বর্ণালঙ্কার, টাকাপয়সা ছিনিয়ে নেয়া হয়েছে। তারা এ ঘটনায় কলাপাড়া থানায় ১৬ এপ্রিল একটি অভিযোগ দাখিল করেছেন।

কিন্তু আইনগত কোন প্রতিকার মেলেনি বলে রিনা বেগম দাবি করেছেন। রিনার দাবি রিয়াজ মেম্বার এলাকার চিহ্নিত সন্ত্রাসী প্রকৃতির লোক। তিনি এর প্রতিকার চেয়েছেন। রিনা বেগম বলেন, আমার স্বামীসহ পরিবারের ওপর সন্ত্রাসী হামলার বিচার চাই। কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, রিনা বেগমের কোন লিখিত অভিযোগ তার কাছে পৌছেনি।

দিলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে। রিয়াজ মেম্বারের পরিবারের পক্ষ থেকে এসব অভিযোগ অস্বীকার করা হয়েছে। তাঁদেও পাল্টাঅভিযোগ রিয়াজ মেম্বার ওই বাড়িতে গিয়ে বাইরের জেলা থেকে আসা তাঁদের আত্মীয়দের কোয়ারেন্টাইনে থাকতে বলায় রিয়াজের ওপর সশস্ত্র হামলা চালানো হয়েছে।

Sharing is caring!