সন্তানদের শুধু পুঁথিগত বিদ্যা নয়, ধর্মীয় ও চরিত্র গঠনের শিক্ষাও দিতে হবে…. ডিআইজি শফিকুল ইসলাম


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৬:০০ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

রাহাদ সুমন, বানারীপাড়া প্রতিনিধি ::

বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম বিপিএম (বার) পিপিএম বলেছেন, সন্তানদের শুধু পুঁথিগত বিদ্যা নয়, ধর্মীয়, নৈতিক ও চরিত্র গঠনের শিক্ষাও দিতে হবে। তবেই ধর্ষণ ও নারী নির্যাতনসহ সকল অপরাধ নির্মূল করা সম্ভব হবে। তিনি আরও বলেন, মাদক,সন্ত্রাস,দুর্নীতি ও নারী নির্যাতনমুক্ত সমাজ গড়তে হলে জনপ্রতিনিধি,আইনজীবী, ইমাম, শিক্ষক ও সাংবাদিক সহ সবাইকে সোচ্চার হওয়ার পাশাপাশি এর বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

১৭ অক্টোবর শনিবার সকাল ১০টায় বানারীপাড়ায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। বানারীপাড়া পৌরসভার ৯ নং ওয়ার্ডের কলেজ মোড় জামে মসজিদ প্রাঙ্গণে থানার অফিসার ইনচার্জ মো. হেলাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম বিপিএম(বার)।

এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, বানারীপাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ আফরোজা খানম, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,নারী কাউন্সিলর বিলকিস খানম প্রমুখ।

প্রেসক্লাব সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েল ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেনের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সহকারী পুলিশ সুপার(উজিরপুর সার্কেল) আবু জাফর মো. রহমতউল্লাহ,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন,উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক ওয়াহীদুজ্জামান দুলাল,বানারীপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) জাফর আহম্মেদ,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী কমান্ডার মীর শাহজাহান,সাবেক ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মন্টু ও আবুল কালাম আজাদ,পৌর কাউন্সিলর প্রভাষক এমাম হোসেন,গৌতম সমদ্দার ও রফিকুল ইসলাম তালুকদার,পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি রহিম মাল,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মুন্তাকিম লস্কর কায়েস,প্রেসক্লাবের নির্বাহী সদস্য এস.এম. গোলাম মাহমুদ রিপন,সহ-সভাপতি প্রভাষক মামুন আহমেদ ও ইলিয়াস শেখ,সাধারণ সম্পাদক সুজন মোল্লা, যুগ্ম সম্পাদক সজল চৌধুরী,মোঘল সুমন শাফকাত ও ফয়েজ আহম্মেদ শাওন,সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন প্রমুখ।