শোলকে নির্বাচিত হয়ে জনগণের খেদমত করতে চান নজরুল হাওলাদার

প্রকাশিত: ৮:৪২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২১

মহসিন মিঞা লিটন, উজিরপুর প্রতিনিধি ॥ বরিশালের উজিরপুরে শোলক ৭নং ওয়ার্ডে বিশিষ্ট সমাজসেবক,গরীব দুখী মানুষের প্রিয় ব্যক্তি, তরুণদের আস্থাভাজন মোঃ নজরুল হাওলাদার ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হয়ে জনগণের খেদমত করতে চান। তিনি বর্তমানে ইউপি সদস্য না হয়েও এলাকায় গরীব দুখী মানুষদের বিভিন্ন সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। অসহায়দের শেষ আশ্রয়স্থল একমাত্র বান্ধব হিসেবে তিনি সুপরিচিত হয়েছেন। এমনকি শিক্ষাপ্রতিষ্ঠান রাস্তা ঘাটসহ বিভিন্ন সামাজিক উন্নয়নের তার অবদানের কমতি নেই। সুখে দুখে মানুষের পাশে অবস্থানে তার বিকল্প নেই। এক কথায় জনগণের খেদমতে তার কোন জুরি নেই। তিনি ধার্মিক, মার্জিত, ন্যায়পরায়ণ,ভদ্র স্বভাবী ও সৎ চরিত্রের অধিকারী হওয়ায় আসন্ন ইউপি নির্বাচনে তাকে ভোট প্রদান করে ইউপি সদস্য পদে নির্বাচিত করার অঙ্গিকার করে অধিকাংশ ভোটাররা জোট বেধেছেন। তাকে নিয়ে ইতিমধ্যে ভোটাররা জল্পনা কল্পনা শুরু করেছেন।

 

চায়ের দোকান থেকে শুরু করে যেখানেই মানুষের সরাগম সেখানেই তার গুণকীর্তন করছে। ওই ওয়ার্ডে নতুন মুখ হিসেবে তাকে ইউপি সদস্য হিসেবে নির্বাচিত করার আগ্রহ প্রকাশ করেছে ভোটাররা। এলাকার উন্নয়নের স্বার্থে তার কোন বিকল্প প্রার্থী খুঁজে পাচ্ছেনা এলাকার জনগন। ইউপি প্রার্থী নজরুল হাওলাদার জানান আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে তিনি প্রতিদিন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন এবং জনগনের মাঝে ব্যাপক সাড়া পেয়েছেন। তিনি জনসমর্থনে এগিয়ে রয়েছেন। অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে শতভাগ বিজয় লাভ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য তিনি ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী হিসেবে ভোটারদের কাছে ভোট প্রার্থনা ও দোয়া কামনা করেছেন।

 

একাধিক ভোটাররা জানান নজরুল হাওলাদার ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হলে এলাকায় মাদক,সন্ত্রাস,জঙ্গিবাদ,বাল্য বিবাহ মুক্ত এবং রাস্তা, ঘাট, ব্রীজ, স্কুল, মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন হবে এবং গরীব দুখীরা তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত হবেনা।