শৈলকুপা উপজেলার ইউএনও সাইফুল ইসলামের সফলতার ১ বছর

প্রকাশিত: ৬:০১ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২০

মনিরুজ্জামান মনির, শৈলকুপা প্রতিনিধি ::

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম এর শৈলকুপা উপজেলা নির্বাহী অফিসার হিসাবে আজ ২৯ জুলাই ২০২০ ইং ১ বছর পূর্ণ হলো। তিনি শিক্ষাখাতে অবদানের জন্য ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসাবে ২০১৯ সালে নির্বাচিত হন। বিভিন্ন সফলতার মধ্য দিয়ে তিনি সফল উপজেলা নির্বাহী অফিসার হিসাবে ইতিমধ্যে সুনাম অর্জন ও শৈলকুপার মানুষের নজর কেড়েছেন। শৈলকুপাতে যোগদানের পর পরই ‍ভূমি অফিস দালাল মুক্ত করে পাল্টে দেন শৈলকুপার চিত্র।

মোবাইল কোর্ট পরিচালনা ও নিয়মিত বাজার মনিটরিং থেকে শুরু করে সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডে তার সরব উপস্থিতি জনগনের মধ্যে ব্যপক সাড়া ফেলে।

রাত জেগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, করোনা মহামারীর সময় অসহায় গরীব মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, নিজ উদ্যোগে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ নিয়ে করোনা সহায়তা তহবিল গঠন, করোনাকালীন মৃত ব্যক্তিদের সঠিক সময়ে দাফন সম্পন্ন, মৃত ব্যক্তির বাড়ি খাদ্যসামগ্রী পাঠানো, মৃত ব্যক্তির আনা নেওয়া ও লাশ পরিবহনের জন্য এ্যাম্বুলেন্স মেরামত বাবদ করোনা সহায়তা তহবিল থেকে ২ লক্ষ টাকা প্রদান, দাফন কমিটি করে তাদের অর্থের ব্যবস্থা করা, আদিবাসীদের জন্য উন্নত মালামাল দিয়ে ঘর তৈরী, কিশোরী ক্লাব উদ্বোধন, মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান, যেকোন বিষয়ে আর্থিক সহায়তা প্রদান, ইউএনও কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন, জাতির জনকের শতবর্ষ পালনসহ ইত্যাদি উন্নয়নমূলক কর্মকান্ডের মাধ্যমে শৈলকুপা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম ১ বছর পূর্ণ করলেন। ইতিমধ্যে তার সততা ,কর্মদক্ষতা ও পরিশ্রম দিয়ে শৈলকুপার মানুষের কাছে প্রিয় ব্যক্তিত্ব হয়ে উঠেছেন।

Sharing is caring!