শেরে বাংলার চাখারকে তিলোত্তমায় রূপ দিতে নৌকার কাণ্ডারী হতে চান নাসির মহুরী

প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

রাহাদ সুমন,বানারীপাড়া প্রতিনিধি ॥ বরিশালের বানারীপাড়া উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেরে বাংলার চাখার ইউনিয়নে নৌকার কাণ্ডারী হতে চান নাসির উদ্দিন মহুরী। তিনি উপজেলা দলিল লেখক সমিতি ও চাখার ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। মুজিব আদর্শের অগ্রসৈনিক নাসির উদ্দিন মহুরী ২০ জানুয়ারি বুধবার বিকাল সাড়ে ৫ টায় বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলের দপ্তর সম্পাদক অধ্যাপক আশরাফুল হাসান সুমনের হাতে নৌকার মনোনয়ন চেয়ে দলীয় ফরম জমা দেন। মুজিব আদর্শের সৈনিক নাসির উদ্দিন মহুরী একজন দক্ষ ও পরীক্ষিত নেতা।

 

তিনি দেশে কোভিড-১৯ প্রাণঘাতি নভেল করোনার সংক্রমণ শুরু হলে এলাকাবাসীর পাশে দাঁড়িয়ে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন এবং শীতার্তদের মাঝে গোপনে কম্বল বিতরণ ও নানাভাবে সহায়তা অব্যাহত রেখেছেন। তিনি মসজিদ-মাদ্রাসা ও ধর্মীয় কাজে এবং গরিব দুঃখী অসহায় পরিবারের মেয়ের বিয়েতে সাহায্য সহযোগিতা করেন। তিনি ছাত্র জীবন থেকে আওয়ামী রাজনীতির সাথে নিজেকে সম্পৃক্ত রেখে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনারবাংলা বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

 

এ প্রসঙ্গে আওয়ামী লীগ নেতা নাসির উদ্দিন মহুরী বলেন, তার বাবা আঃ মন্নান বেপারী দীর্ঘ ১৫ বছর তৎকালীন ৬টি গ্রাম নিয়ে গঠিত ওয়ার্ডের জনপ্রিয় ইউপি সদস্য হিসেবে এলাকার উন্নয়ন ও জনকল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করে গেছেন। তিনিও সেই প্রয়াত আদর্শবান পিতার পদাঙ্ক অনুসরণ করে জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত কাজ করে যেতে চান।

নৌকার মনোনয়ন পেয়ে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে চাখার ইউনিয়নকে মাদক, বাল্য বিয়ে ও সন্ত্রাস-দুর্নীতিমুক্ত আলোকিত ইউনিয়নে রূপান্তর করারও প্রত্যয় ব্যক্ত করেন তিনি।