শেবাচিমে করোনার উপসর্গ নিয়ে পাঁচ মিনিটে ২ জনের মৃত্যু

প্রকাশিত: ৩:২২ অপরাহ্ণ, জুন ২৫, ২০২০

স্টায় রিপোর্টার ॥ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে মাত্র পাঁচ মিনিটের ব্যবধানে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর পাঁচটার পরে হাসপাতালের করোনা ওয়ার্ডে আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

মৃত ব্যক্তিরা হলেন- পটুয়াখালী সদর উপজেলার দুলবাক এলাকার বাসিন্দা সেকান্দার হাওলাদারের ছেলে ইদ্রিস হাওলাদার (৭৫) এবং অপরজন বরিশালের বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে মজিবর রহমান (৭৫)।

এদের মধ্যে আজ বৃহস্পতিবার রাত ২টায় করোনার উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয় ইদ্রিস হাওলাদারকে। এরপর ভোর ৫টা ১০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অপরজন মজিবর রহমানকে ২৩ জুলাই রাত পৌনে ১০টার দিকে ভর্তি করা হয় শেবাচিমের করোনা ওয়ার্ডে। সেখানে আইসোলেশনে থাকাবস্থায় ২৫ জুন ভোর পৌনে ৫টায় তার মৃত্যু হয়।

তথ্য নিশ্চিত করে শেবাচিম হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. এস.এম মনিরুজ্জামান জানিয়েছেন, মৃত দু’জন করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা সেটা নিশ্চিত হওয়া যায়নি। তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট আসলে তারা করোনা আক্রান্ত ছিলেন কিনা নিশ্চিত হওয়া যাবে।