শেবাচিমের করোনা ওয়ার্ডে মৃত্যুর সংখ্যা বেড়ে ৯৫

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গে পুলিশ কর্মকর্তাসহ দু’জনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল এবং বিকালে পৃথক সময়ে তাদের মৃত্যু হয়। এ নিয়ে শেবাচিমে ৯৫ জনের মৃত্যু হলো। যার মধ্যে করোনা পজেটিভ অবস্থায় মৃত্যু হয়েছে ৩৫ জনের।

মৃতরা হলেন বরগুনা সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও ফকরুল ইসলামের ছেলে মেজবাহ উদ্দিন (৫৪) এবং করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হওয়া নারী শাহনাজ বেগম (৬২) পটুয়াখালীর গলাচিপা উপজেলার বিআই রোডের বাসিন্দা রেজাউল ইসলামের স্ত্রী।

তথ্য নিশ্চিত করে শেবাচিম হাসপাতালের সহকারী পরিচাল (প্রশাসন) ডা. এসএম মনিরুজ্জামান বলেন, ‘করোনার উপসর্গ নিয়ে ২৯ জুন বিকাল সাড়ে ৪টায় শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন পুলিশের এএসআই মেজবা উদ্দিন। ওয়ার্ডে নেয়ার পর পরই তার মৃত্যু হয়। পরে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য শেবামেকের সিপিআর ল্যাবে প্রেরণ করা হয়েছে।

এছাড়া করোনা আক্রান্ত শাহানাজ বেগমকে গত ১৯ জুন সকাল ১১টা ৪০ মিনিটে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। পরীক্ষা করা হলে তার কোভিড-১৯ পজেটিভ আসে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাড়ে ৯টায় তিনি মৃত্যুবরণ করেন।

Sharing is caring!