শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে বরিশাল জেলা প্রশাসনের দিনভর কর্মসূচি পালন

প্রকাশিত: ১২:৪৩ পূর্বাহ্ণ, আগস্ট ৬, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশের আধুনিক ক্রীড়া ও সংস্কৃতি আন্দোলনের অন্যতম পথিকৃৎ বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭১ তম জন্মবার্ষিকী উপলক্ষে গতকাল বুধবার সকাল ১০ টায় জেলা প্রশাসন বরিশাল এর আয়োজনে শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে জেলা প্রশাসন এবং বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষে শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান।

এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর খান আলো, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস সহ খেলোয়াড় ও সংগঠকবৃন্দ। পরে সকাল ১১ টার দিকে প্রধানমন্ত্রীর সাথে শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকায় আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে জুম কনফারেন্স অ্যাপের মাধ্যমে অংশগ্রহণ করেন জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান।

পরে বেলা ১২টায় জেলা প্রশাসন এর আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে ৪৫ জন অসচ্ছল ও করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত ক্রীড়াবিদ ও ক্রীড়াসংগঠকের মাঝে ৭ হাজার টাকা করে মোট ৩ লক্ষ ১৫ হাজার টাকার আর্থিক অনুদানের পাশাপাশি যুব উন্নয়ন অধিদপ্তর এর পক্ষ থেকে গাছের চারা বিতরণ করেন জেলা প্রশাসক।

বিকেল ৩ টায় শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসন এর পক্ষ থেকে জেলা প্রশাসকের কার্যালয় রেকর্ড রুম চত্বরে বৃক্ষরোপণ করেন জেলা প্রশাসক। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শহিদুল ইসলাম, যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক শোয়েব ফারুক, রেকর্ড রুম সহকারী কমিশনার মোঃ জিয়াউর রহমান, জেলা ক্রীড়া অফিসার মোঃ হুসাইন আহমাদ প্রমুখ।

Sharing is caring!