শেখ কামালের জন্মদিন উপলক্ষে মঠবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপণ

প্রকাশিত: ৯:১৩ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২০

মিজানুর রহমান মিজু , মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা ॥

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ কামালের জন্মদিন উপলক্ষে মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মঠবাড়িয়া সরকারি কলেজ প্রাঙ্গণে এই বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন ঢাকা মহানগর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি ইব্রাহিম হোসেন।

উপস্থিত ছিলেন ঢাকা মহানগর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সজীব আহম্মেদ, সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ, মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মর্তুজা, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুষার আহম্মেদ মিলন, রাসেল জমাদ্দার, সোহেল শেখ, আলামিন মল্লিক, কামরুল হাসান শাওন, ইমরান খান ইফাত, মারুফুজ্জামান মারুফ, মাসুদ আহমেদ, রাকিব রনি, শাকিল আহম্মেদ ওলি, মেহেদী হাসান বেল্লাল, মোঃ সোহেল, মুশফিকুর রহিম, উজ্জ্বল আহমেদ মিজান, ফোরকান আহম্মেদ, আহাদ আহসান সহ উপজেলা, কলেজ ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এ বিষয়ে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মঠবাড়িয়ার সন্তান ইব্রাহিম হোসেন বলেন, “দলের সকল স্তরের নেতা কর্মীদের অন্তত ৩ টি করে গাছ লাগাতে নির্দেশ দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। পরিবেশ সুরক্ষায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের উদ্যোগে দেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির ধারাবাহিকতায় এ বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়।

এই বিষয় জানতে চাইলে মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মর্তুজা জানান, ছাত্রলীগের উদ্যোগে উপজেলার ১১ ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ ও সরকারি সেবাদানকারি প্রতিষ্ঠান চত্বরে এ বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়নের উদ্যোগ গ্রহণ করা হবে। “মুজিব বর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান”।

Sharing is caring!