শিশুদের হাসি, ভালোবাসা দিয়ে আগলে রাখি

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২১

ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠিতে শিশুদের সঙ্গে ভালবাসা ভাগাভাগি করে নিয়েছে দুরন্ত ফাউন্ডেশন। ‘শিশুদের হাসি, ভালোবাসা দিয়ে আগলে রাখি’ এমন স্লোগানে পহেলা ফাল্গুন ঋতুরাজ বসন্তকালের শুরু ও বিশ্বভালোবাসা দিবস উপলক্ষে রবিবার সিটি পার্কে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়। শিশুদের ক্রিড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, আবির উৎসব ও মধ্যাহ্নভোজ দিয়ে শেষ হয় অনুষ্ঠান।

 

দিনব্যাপী ব্যতিক্রমী আয়োজনে প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি পৌর কাউন্সিলর ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক মতিউর রহমান, প্রেসক্লাব সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আক্কাস সিকদার, এনটিভি স্টাফ রিপোর্টার কে এম সবুজ ও সাংবাদিক আতিকুর রহমান। দুরন্ত ফাউন্ডেশনের কেন্দ্রীয় সভাপতি তাসেন মৃধা অনিকের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন জেলা শাখা সভাপতি শরিফুল ইসলাম।

 

শতাধিক শিশু এ অনুষ্ঠানে অংশ নেন। অনুষ্ঠানে অতিথিরা বলেন, ভালোবাসার জন্য কোন নির্দিষ্ট দিনের প্রয়োজন হয় না। তবে দুরন্ত ফাউন্ডেশ শিশুদের প্রতি যে ভালোবাসা দেখিয়েছে, তা দৃষ্টান্ত হয়ে থাকবে। এ শিশুরাই একদিন আলো ছড়াবে দেশ বিদেশে। তাই শিশুদের প্রতি মানবিক আচরণ করার আহ্বান জানান অতিথিরা।