শিক্ষার্থীর মৃত্যুতে ববি প্রশাসনের শোক প্রকাশ

প্রকাশিত: ১১:৫০ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) গণিত বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী সুপ্রিয়া দাসের মৃত্যুতে শোক জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। গত শনিবার সন্ধ্যা ৬টায় ফারিদপুরের নিজ বাসায় তিনি আত্মহত্যা করেন বলে জানা গেছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সুব্রত কুমার বলেন, ‘ সুপ্রিয়ার আত্মহত্যার খবর শুনে সেদিন সন্ধ্যায় তার বাবার সঙ্গে মোবাইল ফোনে কথা হয়েছে। এটা খুবই মর্মান্তিক ঘটনা। আমরা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে তাঁর শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানাই।’

বিশ^বিদ্যালয়ের গণিত বিভাগের চেয়ারম্যান চিন্ময়ী পোদ্দার এক শোক বিজ্ঞপ্তিতে জানান, গণিত বিভাগের এম এস (মাস্টার্স) শ্রেণীতে অধ্যয়নরত মেধাবী শিক্ষার্থী সুপ্রিয়া দাস এর আকস্মিক মৃত্যুতে বরিশাল বিশ^বিদ্যালয়ের গণিত বিভাগ গভীরভাবে শোকাবিভূত। আমরা সুপ্রিয়া দাসের আত্মার শান্তি কামনা করছি এবং একইসাথে তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও সহমর্মিতা প্রকাশ করছি।

নিজ প্রতিষ্ঠানের প্রতিভাবান একজন শিক্ষার্থীর এমন প্রস্থান অত্যন্ত বেদনার বলে জানিয়েছেন উপাচার্য ড. মোঃ ছাদেকুল আরেফিন। তিনি বলেন , সুপ্রিয়া দাস তার ¯œাতক পরীক্ষার ফলাফলে পুরো বিভাগে দ্বিতীয় স্থান অর্জন করেছিলো। এমন মেধাবী শিক্ষার্থীর অকাল প্রয়াণ দেশের জন্য বড় ক্ষতি যা মেনে নেবার মতো নয়। তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি এবং আর কারো যেন এমন পরিস্থিতির শিকার না হতে হয় ¯্রষ্টার সেই কামনা করছি’।

Sharing is caring!