শাসন নয় সেবা দিতে এসেছি- মতবিনিময় সভায় বানারীপাড়ার নবাগত ওসি


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ১২:১৪ পূর্বাহ্ণ, আগস্ট ২৯, ২০২০

বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি॥

রিশালের বানারীপাড়া প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে থানার নবাগত ওসি মো.হেলাল উদ্দিন মতবিনিময় সভা করেছেন। শুক্রবার রাতে বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হেলাল উদ্দিন বলেন আমি শাসন করতে নয়.বানারীপাড়াবাসীকে সেবা দিতে এসেছি। বানারীপাড়াকে সন্ত্রাস,মাদক ও ইভটিজিংমুক্ত আলোকিত এক শান্তির জনপদে রূপান্তর করা হবে।

এলাকার আপামর জনতার জন্য থানা ও তার হৃদয়ের দরজা খোলা থাকার কথা জানিয়ে তিনি আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সাংবাদিক সহ সবার সার্বিক সহায়তা কামনা করেন।

ওসি’র কক্ষে প্রেসক্লাব সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েলের সঞ্চালনায় এছাড়াও বক্তৃতা করেন প্রেসক্লাবের উপদেষ্টা ও সাবেক সভাপতি এটিএম মোস্তফা সরদার,প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তারিকুল ইসলাম, নির্বাহী সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম ও সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক কাওসার হোসেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের নির্বাহী সদস্য এস এম গোলাম মাহমুদ রিপন,সাধারণ সম্পাদক সুজন মোল্লা,সহ-সভাপতি জাকির হোসেন,সাইফুর রহমান রাসেল,ইলিয়াস শেখ,প্রভাষক মামুন আহমেদ ও জাহিন মাহমুদ.যুগ্ম সম্পাদক সজল চৌধুরী,মোঘল সুমন শাফকাত শুভ ও ফায়েজ আহম্মেদ শাওন,সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন,সহ-সম্পাদক মাইদুল ইসলাম শফিক,সদস্য নাহিদ সরদার প্রমুখ।

প্রসঙ্গত গত ২৬ আগস্ট সকালে চৌকস ইন্সপেক্টর মো. হেলাল উদ্দিন বানারীপাড়া থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। এর আগে তিনি উজিরপুর থানায় ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে তিন বছর সততা ও কর্তব্যনিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালণ করে প্রশংসা ও সুনাম অর্জণ করেন। তিনি টানা চার বার বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা নির্বাচিত হওয়ার গৌরব অর্ঝণ করেন।