শাকিবের নতুন নায়িকা কে এই আরিয়ানা?

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০১৯

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা কাজী হায়াতের ৫০তম ছবি ‘বীর’-এর কাজ শুরু হয় শাকিব খান ও বুবলীকে নিয়ে। তখনই জানানো হয়, এই ছবিতে আরও একজন নায়িকাকে দেখা যাবে। তবে কোন নায়িকা থাকবেন, সে বিষয়টি চূড়ান্ত করা হয়নি বলে জানিয়েছিলেন ছবির সহ-প্রযোজক মো. ইকবাল। অবশেষে ঘোষণা দেওয়া হলো- ‘বীর’-এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন নবাগতা নায়িকা আরিয়ানা জামান।

জানা গেছে, আরিয়ানা জামান বেশ কয়েক বছর ধরে শোবিজ অঙ্গনের সঙ্গে যুক্ত আছেন। দেশের নামিদামি অনেক ব্র্যান্ডের মডেল হয়ে এরই মধ্যে দারুণ প্রশংসিত হয়েছেন তিনি। গল্পের প্রয়োজনে প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস নায়িকা হিসেবে তাকে চূড়ান্ত করেছে।

আরিয়ানা জামান  বলেন, ‘সিনেমার জন্য নিজেকে এতদিন প্রস্তুত করেছি। অপেক্ষায় ছিলাম, ভালো মানের কাজের। অনেকে প্রস্তাব পেয়েছি কিন্তু পছন্দ না হওয়ায় কাজটি করা হয়নি। অবশেষে সুন্দর গল্পের একটি ছবির সঙ্গে যুক্ত হতে পারলাম। এটা আমার সৌভাগ্য, ক্যারিয়ারের প্রথম সিনেমায় দেশের সেরা নায়ক শাকিব খানকে পেয়েছি। আশা করি, রূপালি পর্দায় নিজের শক্ত একটি অবস্থান গড়তে পারবো।’

প্রযোজক ইকবাল জানান, শনিবার আরিয়ানার সঙ্গে তাদের আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়েছে। এরই মধ্যে ছবির ১০ শতাংশ কাজ হয়েছে। আগামী মাসের শেষে আবার এর শুটিং শুরু হবে। তখন অংশ নেবেন আরিয়ানা।

Sharing is caring!