শরীর নিয়ে মন্তব্য, কড়া জবাব অভিনেত্রীর

প্রকাশিত: 2:46 PM, July 16, 2019

প্রেগনেন্সির সময়ে শরীরে নানা পরিবর্তন আসে। এ সময় ওজন অনেকটাই বেড়ে যায়। সাধারণ নারীদের ক্ষেত্রে এটা তেমন কোনো বিষয় না হলেও তারকাদের শুনতে হয় নানা মন্তব্য। এ প্রসঙ্গেই মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী সমীরা রেড্ডি।

জিনিউজের প্রতিবেদনে বলা হয়েছে, দ্বিতীয়বার মা হওয়ার পর গতকাল মঙ্গলবার প্রথম সাক্ষাৎকার দিয়েছেন এই অভিনেত্রী। এ সময় শরীর নিয়ে মন্তব্য করার কড়া সমালোচনা করেন তিনি।সমীরা রেড্ডি বলেছেন, অভিনেত্রীদের সব কিছু নিয়েই বেশিরভাগ সময় নানা ধরনের মন্তব্য করেন অনেকে। যা অনেক সময়ই মানুষকে অবসাদগ্রস্ত করে তোলে।

তিনি বলেন, ‘প্রেগন্যান্সি চলাকালীন তাকে বলা হয়েছে, ওজন কমান। অন্য নায়িকাদের দেখুন।’ এ প্রসঙ্গে সমীরা বলেন, ‘আপনি জানেন কেমন লাগে। আমরা অনবরত লোককে নিয়ে মন্তব্য করি। কারণ আলো সবসময়ই আমাদের উপর থাকে। আমার প্রেগন্যান্সি পিরিয়ডে খুব উৎকণ্ঠা হতো।তবে এর পরেই সব ভুলে গিয়ে একেবারে নিজের মতো করে প্রেগন্যান্সি পিরিয়ডটা উপভোগ করার সিদ্ধান্ত নিয়েছিলেন সমীরা। তিনি বলেছেন, ‘প্রেগন্যান্ট অবস্থায় একটি ইভেন্টে গিয়েছিলাম। যখন সেখান থেকে বেরিয়ে যাচ্ছি, আমাকে প্রশ্ন করা হয়েছিল, সন্তানের জন্মের পর কি আপনি কারিনার মতো খুব তাড়াতাড়ি আগের চেহারায় ফিরবেন, নাকি ঐশ্বরিয়ার মতো ধীরে ধীরে ফিরতে চান?’

সমীরা ওই সাংবাদিককে পালটা প্রশ্ন করেছিলেন, ‘আমি অ্যাশ ও বেবোকে খুবই শ্রদ্ধা করি। কিন্তু আপনি তুলনা টেনে দিলেন। আপনি কোথা থেকে এসেছেন? আপনার মাকে আপনার জন্মের সময় কি খুব হট দেখাত?গত সোমবার সদ্যোজাতের সঙ্গে দ্বিতীয় ছবি শেয়ার করেছেন সমীরা। মেয়েকে কোলে নিয়ে এই ছবিও নেটিজেনের মন জয় করেছে।

Share Button