‘লিটন মোল্লার বিরুদ্ধে চাঁদাবাজি ও হামলার মামলা করেছে অসাধু চক্র‘


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ১২:১৬ পূর্বাহ্ণ, জুলাই ২৯, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পরিবহন শ্রমিক নেতা মোঃ কামাল হোসেন লিটন মোল্লার বিরুদ্ধে প্রতিপক্ষরা উদ্দেশ্যমূলক ভাবে চাঁদাবাজি ও হামলার মামলা করেছেন। গতকাল মঙ্গলবার সকালে শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এমনটাই দাবি করেছেন বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনালের পরিবহন বাস কাউন্টার ম্যানেজারবৃন্দ।

লিখিত বক্তব্যে একটি বেসরকারি পরিবহন কোম্পানির বরিশাল কাউন্টার ম্যানেজার মোঃ রানা তালুকদার জানান, গত ২২ জুলাই রাতে লিটন মোল্লার রাজনৈতিক প্রতিপক্ষের একটি গ্রুপ পরিকল্পিতভাবে নগরীর নথুল্লাবাদে শহীদুল ইসলাম নামের একজন কাউন্টার ম্যানেজারের ওপর হামলা চালায়। এই হামলার ঘটনায় একটি অসাধু চক্র লিটন মোল্লা ও তাঁর সহযোগীদের বিরুদ্ধে উদ্দেশ্যমূলক ভাবে চাঁদাবাজি ও হামলার মামলা করেছে।

এছাড়া লিটন মোল্লার বিরুদ্ধে যে সকল অভিযোগ এসেছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। কিন্তু সত্যি হলো শ্রমিক নেতা লিটন মোল্লা কেন্দ্রীয় বাস টার্মিনালের নেতৃত্বে আসার পর আলফা ও বাস শ্রমিকদের মধ্যে একটি সুসম্পর্ক সৃষ্টি হয়েছে। যা অনেকের নিকট গাত্রদাহের কারণ হয়েছে। যে কারণে প্রতিপক্ষ গং পরিকল্পিতভাবে এই ঘটনা সাজিয়েছে।