লালমোহনে পিটিয়ে ব্যবসায়ীর হাত ভেঙে দিয়েছে প্রতিপক্ষ

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১

লালমোহন প্রতিনিধি ॥ ভোলার লালমোহনে বাবুল ফরাজি (৫০) নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে তার ডান হাত ভেঙে দিয়েছে রমজান ও পিয়াল নামের দুই ব্যক্তি। রবিবার সকালে উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের ৮নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। ঘটনার শিকার বাবুল ফরাজি স্থানীয় গজারিয়া বাজারের পান-সিগারেট ব্যবসায়ী বলে জানাগেছে। হামলার খবর চারদিকে ছড়িয়ে পড়লে গজারিয়া বাজার ও এর আশপাশ এলাকার লোকজন ঘটনাস্থলে গিয়ে বাবুল ফরাজিকে উদ্ধার এবং পিয়ালকে আটক করে। ধৃত পিয়াল পার্শ্ববর্তী চরফ্যাশন উপজেলার ওসমানগঞ্জ ইউনিয়নের খোকন ওসমানীর ছেলে এবং চরফ্যাশন থানার একাধিক মামলার আসামী বলে জানাগেছে। অপরদিকে হামলার নেতৃত্বে দেয়া পশ্চিম চরউমেদ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মৃত মতিন মাতাব্বরের ছেলে এবং একাধিক ইয়াবা মামলার আসামী রমজান মাতাব্বর নিজেও লালমোহন হাসপাতালে ভর্তি হয়েছেন।

 

লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ বলেন, ৯৯৯ নম্বরে কল পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং গজারিয়া বাজার থেকে আহত ব্যবসায়ী বাবুল ফরাজিকে উদ্ধার করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
আহত বাবুল ফরাজি জানান, গত ২ দিন আগে গজারিয়া বাজারে আমার ছেলেদের মারধর করে রমজান মাতাব্বর। আমি এর প্রতিবাদ করায় বাড়ির পাশে রাস্তায় পেয়ে রমজান ও পিয়াল বেদম পিটিয়ে আমার হাত ভেঙে দেয়। পরে এলাকাবাসী এগিয়ে গিয়ে আমাকে হাতভাঙা অবস্থায় উদ্ধার করে।