লকডাউনে থাকা ১২ পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌছে দিলেন আ’লীগ নেতা সানা

প্রকাশিত: ১২:০৫ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০২০

নিজস্ব সংবাদদাতা ।। বানারীপাড়ায় করোনায় আক্রান্ত ব্যাক্তরি বাড়ীসহ লকডাউনে থাকা ১২টি বাড়ীতে রমজান মাস উপলক্ষে নত্যি প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দওেয়া হয়ছে।

রববিার (২৬ এপ্রলি) সকালে বানারীপাড়া উপজলো আওয়ামী লীগরে সাধারণ সম্পাদক ও বরশিাল জলো পরষিদরে প্যানলে চযে়ারম্যান অ্যাডভোকটে মো: মাওলাদ হোসনে সানা তার ব্যক্তগিত তহবলি থকেে উয়দকাঠি ইউনয়িনরে মধুরভটিা গ্রামে লকডাউনে থাকা ১২টি পরবিাররে বাড়ি বাড়ি ত্রান সহায়তা পৌছে দওেয়ার ব্যবস্থা করনে। খাদ্য সামগ্রীর মধ্যে ছলি চাল, ডাল,তলে, আলু, ছোলাবুট,চনি।ি

অ্যাডভোকটে মো: মাওলাদ হোসনে সানা বলনে, বানারীপাড়ার উদয়কাঠি ইউনয়িনে ১২টি বাড়ী লকডাউনে থাকায় তারা কউে বাসার বাহরিে বরে হতে পারছে না। তাদরে জন্য খাদ্য সহায়তা পৌছে দওেয়া হয়ছেে । এছাড়া রমজানে করোনা পরস্থিতিি মোকাবলিায় সরকাররে পাশাপাশি বত্তিবানদরেও র্কমহীন ও অসহায় মানুষদরে পাশে দাঁড়ানোর উচতি।

এদকিে গত ১৭ এপ্রলি শুক্রবার উপজলোর উদয়কাঠি ইউনয়িনরে ততেলা-মধুরভটিা গ্রামরে এক তরুণী ডায়রয়িা রোগে আক্রান্ত হয়ে উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেে র্ভতি হন। ১৮এপ্রলি ওই তরুনী রোগী ও তার সঙ্গে থাকা তার মায়রে(৪৫) নমুনা সংগ্রহ করে বরশিাল শবোচমি হাসপাতালে পাঠানো হয়। সখোনে পরীক্ষায় ২১ এপ্রলি মঙ্গলবার দুপুরে ওই মা ও ময়েরে করোনা পজটেভি আস।েতারপর থকেে ওই বাড়ি লকডাউন ঘোষনা করে প্রশাসন।

উল্লখ্যে, অ্যাডভোকটে মো: মাওলাদ হোসনে সানা তার ব্যক্তগিত তহবলি থকেে এখন র্পযন্ত বানারীপাড়া উপজলোয় দুস্থ ও র্কমহীন হয়ে পড়া ১ হাজার পরবিারকে নত্যি প্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রদান করছেনে।

Sharing is caring!