র‌্যাবের অভিযানে অজ্ঞান পার্টির ৪ সদস্য আটক : ইজিবাইক উদ্ধার

প্রকাশিত: ১১:৪৪ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০

অজ্ঞান পার্টির ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব-৮।  সোমবার সকালে শরীয়তপুর জেলার পালং ও জাজিরা থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে ছিনতাই করা ইজিবাইক এবং মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মাদারীপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

গণমাধ্যমে প্রেরিত খবর বিজ্ঞপ্তিতে জানা গেছে, গত ১৫ জুলাই মাদারীপুর জেলার সদর থানার বাসিন্দা ইজিবাইক চালক রিফাত শেখ (১৯) এর সাথে ভাড়ার বিষয়ে চুক্তি করেন আটককৃতরা। চুক্তি অনুসারে তাদের নিয়ে মাদারীপুরের কাজিরটেক ফেরিঘাটের উদ্দেশে রওনা দেন ইজিবাইক চালক রিফাত। পথিমধ্যে মহিষের চর পাকা মসজিদের সামনে নাক চেপে ধরে চালক রিফাতের কোমরে চেতনানাশক ইনজেকশন পুশ করে যাত্রীবেশে ছিনতাইকারীরা। পরে রিফাতকে হাত-পা বেধে রাস্তার পাশে ফেলে ইজিবাইক ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে সটকে পড়ে।

ছিনতাই ঘটনাটির বিষয়ে অভিযোগ পেয়ে র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের বিশেষ টিমের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ তাজুল ইসলাম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করেন র‌্যাবের সদস্যরা। একপর্যায়ে সকাল ৯ টার দিকে শরীয়তপুরের পালং ও জাজিরার বিভিন্ন এলাকা থেকে অজ্ঞান পার্টির ৪ সদস্যকে আটক করেন তারা।

এসময় রিফাত শেখের ইজিবাইক এবং ব্যবহৃত মোবাইল ফোনটিও উদ্ধার করা হয়। আটককৃতদের মাদারিপুরে থানায় হস্তান্তরের পর নিজে বাদী হয়ে ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী রিফাত শেখ।

Sharing is caring!