রৌমারীতে অটোবাইক শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ।

প্রকাশিত: ৩:০০ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২০

মাসুদ পারভেজ, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি ॥

কুড়িগ্রাম জেলার রৌমারীতে বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির পক্ষ থেকে সংগঠনের সদস্যদের মাঝে ঈদ উপলক্ষে উপহার হিসাবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে । বৃহস্পতিবার (৩০ জুলাই) বেলা ১১ টার দিকে পর্যায়ক্রমে সংগঠনের ২০০ জন সদস্যদের মাঝে চিনি ,সেমাই,প্যাকেট দুধ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সভাপতি নুরুল আজম বাবু , সহসভাপতি শাহীন আলম, সাধারন সম্পাদক রোস্তম আলী, সাংগঠনিক সম্পাদক লিটন, প্রচার সম্পাদক রবিউল ইসলাম, কোষাধ্যক্ষ রাশেদুল ইসলাম ,কায্যকারী সদস্য মেহের বাদশাহ, সদস্য ইয়াকুব, রোকন,আশরাফুলসহ আরো অনেকেই।

এ সময় বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সাধাণন সম্পাদক রোস্তম আলী বলেন, সরকারের সকল নির্দেশনা আমরা মেনে চলছি। কিন্তুু করোনা ভাইরাস ও বন্যা কারনে অটোবাইক শ্রমিকরা অর্থ সংকটে পড়েছেন। আমাদের সংগঠনের পক্ষ থেকে সামর্থ্য অনুযায়ী দরিদ্র ২০০ শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছি।

এব্যাপরে বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সভাপতি নুরুল আজম বাবু জানান, আমার সংগঠনের সদস্যরা প্রশাসনের সকল নির্দেশনা মেনে চলছে। করোনা ভাইরাস ও বন্যার এমন সংকট ময় মূহুর্তে সংগঠনের পক্ষ থেকে ঈদ উপহার হিসাবে চিনি,সেমাই প্যাকেট দুধ বিতরণ করা হয়। ইতি পূর্বে চাল,ডাল,আলু,তেল, লবণ বিতরণ করেছি প্রয়োজনে আরো করবো। তবে সরকারের পক্ষ থেকে সহযোগীতা পেলে আমরা উপকৃত হবো।

 

Sharing is caring!