রেগে গিয়ে অভিনেত্রীকে ভর্ৎসনা সালমানের

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২০

কথা অমান্য করায় মেজাজ হারালেন বলিউড সুপারস্টার সালমান খান। শুধু তাই নয়, রাগের মাথায় পাঞ্জাবী অভিনেত্রী ও গায়িকা শেহনাজ গিলকে বলেন, চারজন লোক চিনতে শুরু করেছে, তাতেই কি নিজেকে ক্যাটরিনা ভাবতে শুরু করেছে নাকি?

ইনস্টাগ্রামে ভারতের জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বসের শেয়ার করা এক ভিডিওতে এমনটাই দেখা যাচ্ছে। কিন্তু কেন ওই প্রতিযোগীর উপর এতটা রেগে গেলেন সালমান?

দিন কয়েক ধরেই শেহনাজের ব্যবহারে বিরক্ত বিগ বসের বাকি সদস্যরা। তার বিরুদ্ধে উঠে আসছে একের পর এক অভিযোগ। অকারণে বাড়ির মধ্যে হই-হট্টগোল, চিৎকার করে কান্না, রেগে গিয়ে মাথা ঠোকা, সিদ্ধার্থের প্রতি অবুঝ প্রেম… বিতর্ক আর শেহনাজ যেন সমার্থক হয়ে উঠেছে।

এর আগে তাকে বহুবার ভাল ভাবে বোঝানো সত্ত্বেও তেমন লাভ হয়নি। সালমান নিজেও সাবধান করেছিলেন তাঁকে। কিন্তু তাতেও বদলাননি শেহনাজ। শেয়ার করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথম বেশ কয়েক বার শান্ত থাকতে অনুরোধ করলেও শেহনাজ চিৎকার করে কাঁদতে কাঁদতে বলতে থাকেন, “আমি এখানে আর থাকতে চাই না।” এক সময় মেজাজ হারিয়ে ফেলেন সালমান। পাল্টা চিৎকার করে তিনিও বলেন, “আরে ইয়ার, জাস্ট লেট হার গো।”

তাতেও চুপ করেননি শেহনাজ। তিতিবিরক্ত সালমান এরপর শেহনাজকে উদ্দেশ করে বলেন, “চার জন লোক চিনতে শুরু করেছে, তাতেই কি নিজেকে ক্যাটরিনা ভাবতে শুরু করেছে নাকি?”

বিগবস ১৩-র মতো এত বিনোদন, ড্রামার ওভারডোজ বাকি সিজনগুলিতে দেখা যায়নি বলেই নেটিজেনদের একাংশ মনে করছেন। যদিও কারও মতে এই সব রাগ, মারামারি, প্রেম, সালমানের বাসন মাজা, শেহনাজের চিৎকার… পাবলিসিটি স্টান্ট ছাড়া আর কিছুই নয়, সবই টিআরপি বাড়ানোর তাগিদ।

Sharing is caring!